অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করলেন নায়িকা

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সন্তান সম্ভাবা এই নায়িকা ঘোষণা দিয়েই সিনেমার শুটিং থেকে দূরে ছিলেন। মাতৃত্বকালীন অবসরে থাকা এই নায়িকা এবার শুটিংয়ে অংশ নিয়েছেন।

বদিউল আলম খোকন পরিচালিত ‘অফিসার’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নেন তিনি। এই সিনেমার দুটি গানের শুটিং বাকি ছিল। গত ১৭ ও ১৮ অক্টোবর সাভারের লোকেশনে একটি গানের শুটিং শেষ করেন মাহি। ‘তোমার আমার একটাই তো মন’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও আকাশ মাহমুদ। এর কোরিওগ্রাফিতে ছিলেন হাবিবুর রহমান। আরেকটি গানের শুটিং হবে আগামী মাসের প্রথম দিকে।

এ প্রসঙ্গে মাহি বলেন, ‘খুব সাবধানতা অবলম্বন করেই শুটিং করলাম। গানে কোনো নাচ ছিল না। হেঁটে হেঁটে শুটিং করেছি। প্রথমে শুটিংয়ের লোকেশন ছিল কক্সবাজার। শারীরিক অবস্থার কথা ভেবে জায়গা পরিবর্তন করে কাছাকাছি নেওয়া হয়েছিল লোকেশন।’

মাহি আরো জানান, ‘সিনেমাটির কেবল দুটি গানই বাকি ছিল। একটা শেষ করলাম। আগামী মাসের প্রথমে আরেকটা শেষ করব। এখনই না করলে পরে কাজটি ফেঁসে যাবে। কারণ, বাচ্চার কারণে শরীরের জন্য এখন প্রতিদিনই একটি করে ইনজেকশন নিতে হয় আমার। তা ছাড়া দিন যত যাবে, চলাফেরা কঠিন হতে থাকবে।’

‘অফিসার’ সিনেমাতে মাহির বিপরীতে অভিনয় করেন ডি এ তায়েব। এর আগে একই পরিচালকের ‘অন্ধকার জগৎ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন তায়েব-মাহি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *