অবশেষে চাকরিতে যোগ দিলেন কণ্ঠশিল্পী আসিফ

দুই দশকেরও বেশি সময় ধরে গানে গানে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। গায়ক পরিচয়ের বাইরে এবার নতুন জীবন শুরু করলেন তিনি, তাও আবার নতুন পরিচয়ে। গানই যার নেশা ও পেশা তিনি আসিফ আকবর, যাকে বলা হয় বাংলা গানের যুবরাজ।

নাম লিখালেন চাকরি জীবনের খাতায়। জীবনের প্রথমবারের মতো চাকরিতে যোগ দিয়েছেন জনপ্রিয় এই গায়ক। বিষয়টি নিশ্চিত করেছেন আসিফ নিজেই।

জানা গেছে, ভার্সাটিলো গ্রুপ নামের একটি প্রতিষ্ঠানের ‘হ্যালো সুপারস্টারস’ (অ্যাপ) বাংলাদেশের প্রধান নির্বাহী হিসেবে যোগ দিয়েছেন আসিফ আকবর। বাংলাদেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গের দায়িত্বও সামলাবেন তিনি।

এ নিয়ে রোববার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অনুভূতি প্রকাশ করে আসিফ লেখেন, ‘মার্চের এক তারিখ থেকেই আমার চাকরি জীবন শুরু হয়েছে। জীবনে প্রথম কোনো চাকরিতে যোগদান করলাম। আজ থেকে আমি আনুষ্ঠানিকভাবে অফিস শুরু করতে যাচ্ছি।’

তিনি লেখেন, ‘চাকরির অফার এবং ধরন— দুটোই আমার পছন্দ হয়েছে। দীর্ঘ ক্যারিয়ারে আরও একটি নতুন পালক যুক্ত হলো। আমি বেশ আনন্দ নিয়েই কাজে যোগদান করেছি।’

অবশেষে চাকরিতে যোগ দিলেন কণ্ঠশিল্পী আসিফ

এই চাকরি মাধ্যমে ইন্ডাস্ট্রির জন্য অনেক কিছু করার সুযোগ রয়েছে উল্লেখ করে তিনি আরও লেখেন, ‘এই চাকরির মাধ্যমে দেশের জন্য, আমাদের ইন্ডাস্ট্রির জন্য অনেক কিছু করার সুযোগ আমার আছে।

‘আমার জন্য দোয়া করবেন সবসময়ের মত। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। ভালবাসা অবিরাম।’

209 thoughts on “অবশেষে চাকরিতে যোগ দিলেন কণ্ঠশিল্পী আসিফ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *