আমি কিছু নিতে নয়, দিতে এসেছি: নিপুণ

বলিউডের সিনেমা আমদানির পক্ষে সম্মতি দিয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতি। কিন্তু, সমিতির পক্ষ থেকে শর্ত জুড়ে দেওয়া হয়েছে। সিনেমা হল থেকে লাভের ১০ শতাংশ দিতে হবে শিল্পী সমিতির ফান্ডে। সম্প্রতি দেশে শাহরুখ খানের ‘পাঠান’ মুক্তি দেওয়া ইস্যুতে শিল্পী সমিতির পক্ষে এমন শর্তের কথা জানিয়েছেন সমিতির নেতা চিত্রনায়িকা নিপুণ।

নিরবকে নিজ হাতে রান্না করে খাওয়ালেন ঋতুপর্ণা


নিপুণের এমন শর্ত দেওয়াকে রীতিমত চাঁদাবাজি বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক জায়েদ খান। তার এমন মন্তব্যের বিপরীতেই কথা বলেছেন নিপুণ। বলেছেন, এই টাকা যদি আমার ব্যাংক অ্যাকাউন্টে নিতাম তাহলে সেটা চাঁদাবাজি বলতে পারতেন। টাকা থাকবে শিল্পী সমিতির ফান্ডে। আর আমি শিল্পী সমিতি থেকে কিছু নিতে আসিনি। এসেছি কিছু দিতে। ইতোমধ্যে শিল্পীরা সে প্রমাণ পাচ্ছে।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ উঠছে যাদের হাতে


বাংলাদেশে হিন্দি সিনেমা আমদানিতে শনিবার দুপুরে বিএফডিসিতে জরুরি বৈঠক ডেকেছিল চলচ্চিত্র শিল্পী সমিতি। সেখানে উপস্থিত ছিলেন সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক নিপুণ, নায়ক রিয়াজ, ফেরদৌস ও নায়ক আলমগীরসহ অনেকে।

ব্রিটিশ তারকার সঙ্গে শ্রাবন্তী, টলিউডে কিসের গুঞ্জন?


বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নিপুণ। সেখানে নিপুণ বলেন, শিল্পী সমিতির পক্ষ থেকে হিন্দি ও বিদেশি সিনেমা আমদানির পক্ষে একটি সিদ্ধান্ত প্রাথমিকভাবে নেওয়া হয়েছে। চলচ্চিত্রের আরও ১৯ সংগঠন সঙ্গে আলোচনা করে দ্রুত বাকি সিদ্ধান্ত নেওয়া হবে হবে।

246 thoughts on “আমি কিছু নিতে নয়, দিতে এসেছি: নিপুণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *