এই কারণে দুদিন ঘুমাননি মাহি

ঘুমাতে বড্ড ভালোবাসেন মাহিয়া মাহি। কাজের ফাঁকে সময় পেলে একটু ঘুমিয়ে নেন তিনি। কিন্তু আপনি জানেন কি দুই দিন ঘুমাননি এ নায়িকা? অবাক হলেও এটাই সত্যি। এর পেছনে অবশ্য কারণও ছিল। চলুন, বিষয়টা একটু খুলে বলা যাক।

শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন মাহি। এই ছবিতে চরিত্র ফুঁটিয়ে তুলতে ঘুমপ্রিয় নায়িকাকে না ঘুমানোর শর্ত দেন পরিচালক। নায়িকাও পেশাদারিত্বের পরিচয় দিয়ে তার কথামতো কাজ করেন। গতকাল বুধবার রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় সিনেমার মুক্তি উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমনটাই জানা যায়।

সংবাদ সম্মেলনে রনি বলেন, ‘মাহিকে এ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে শর্ত দেওয়া ছিল ঘুমানো যাবে না। আমার কথা রেখে তিনি দুদিন না ঘুমিয়ে কাজ করেছেন। কারণ না ঘুমানোর ফলে মানুষের চেহারা যেরকম হয়, সেরকম দরকার ছিল আমাদের। মাহি তার সর্বোচ্চ ডেডিকেশন দিয়েছে। আমি বলব মাহি, সাইমন ও আদর তাদের সেরাটা দিয়েছেন এই ছবিতে।’

এই কারণে দুদিন ঘুমাননি মাহি

এ সময় উপস্থিত ছিলেন মাহি। শুটিংয়ের অভিজ্ঞতা জানাতে গিয়ে তিনি বলেন, ‘শুটিংয়ের জায়গাটাকে পলিথিন দিয়ে এমনভাবে আইসোলেটেড করা হয়েছিল, যাতে আমরা নিশ্বাস নিতে না পারি। বেশ কষ্ট করে আমরা কাজটা করেছি। দুদিন ঠিকঠাক ঘুমাতে পারিনি। টানা শুটিং করেছি। একটু ফাঁক পেলে যে যার মতো করে ফ্লোরে ঘুমিয়েছি। আমি এর আগে কোনো ছবিতে এত পরিশ্রম করিনি।’

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘লাইভ’ শিরোনামের সিনেমাটি। এটির প্রযোজক শাপলা মিডিয়া। ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *