একজনের সঙ্গে আমার সম্পর্ক আছে: মুনমুন

ঢাকাই সিনেমার এক সময়কার আলোচিত নায়িকা মুনমুন। তবে দীর্ঘ দিন ধরে সিনেমায় অনিয়মিত তিনি। গত শুক্রবার মুক্তি পেয়েছে তার অভিনীতি নতুন সিনেমা ‘রাগী’। এ সিনেমার মাধ্যমে ফের আলোচনায় অভিনেত্রী।

এরমধ্যেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন মুনমুন। তিনি বলেছেন, ‘আমার কাজের জায়গায় কাজ, সম্পর্কের জায়গায় সম্পর্ক। কখনো দুটোকে এক করিনি। যার ফলে আমি কখনোই মিডিয়ার কারো সঙ্গে ব্যক্তিগত সম্পর্কে জড়াইনি। এরকম কোনো ইচ্ছেও নেই।’

দীর্ঘদিন ধরে একা আছেন জানিয়ে তিনি বলেন, ‘আমার বিয়ে বিচ্ছেদ হয়েছে ৩ বছর পেরিয়ে গেছে। সত্যি কথা বলতে একজনের সঙ্গে আমার সম্পর্ক আছে। সবকিছু ঠিক থাকলে বিয়ে করবো। তবে আগেই বলেছি তিনি মিডিয়ার কেউ না।’

উল্লেখ্য, শুক্রবার (১৪ অক্টোবর) দেশজুড়ে মুক্তি পেয়েছে ‘রাগী’। মোট ২৮টি প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান মিজান। সামাজিক অ্যাকশন নির্ভর সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আবির। তার বিপরীতে আছেন আঁচল আঁখি ও মৌমিতা মৌ।

এছাড়াও আছেন শতাব্দী ওয়াদুদ, শাকিল আহমেদ, মারুফ আকিব, খালেদা আক্তার, কাজী হায়াৎ, অন্তরা জামান, ববি, জিয়া তালুকদার, সনি প্রমুখ। এটি প্রযোজনা করেছেন জাকেরা খাতুন জয়া। পরিবেশনায় জাজ মাল্টিমিডিয়া।

199 thoughts on “একজনের সঙ্গে আমার সম্পর্ক আছে: মুনমুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *