‘কারাগার-২’ আসছে ১৫ ডিসেম্বর

তুমুল আলোড়ন তুলেছিল ওয়েব সিরিজ ‘কারাগার’। ওটিটি মাধ্যমে মুক্তিপ্রাপ্ত এই সিরিজটিতে অভিনয় করে রীতিমতো বাজিমাত করে দিয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। দুই বাংলায় ব্যাপক প্রশংসিত হয়েছেন তিনি। তারপর থেকেই দর্শক মুখিয়ে ছিলেন সিরিজটির দ্বিতীয় অধ্যায়ের জন্য।

অপেক্ষার অবসান ঘটছে। ডিসেম্বরের ১৫ তারিখ মুক্তি পেতে যাচ্ছে ‘কারাগার -২’। এ খবরটিও জানানো হয়েছে বেশ শৈল্পিকভাবে। সম্প্রতি মুক্তি পেয়েছে অমিতাভ রেজা নির্মিত ‘বোধ’ নামের একটি ওয়েব সিরিজ। এই সিরিজেই জানিয়ে দেওয়া হয়েছে ‘কারাগার’-এর মুক্তির তারিখ। মুক্তির বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ‘কারাগার’-এর নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী।

‘কারাগার’-এর প্রথম পর্ব শেষ হতেই দর্শকের কৌতূহল ছিল দ্বিতীয় পর্বের গল্প নিয়ে। তাদের একটাই প্রশ্ন ছিল, কী থাকছে সিরিজটির দ্বিতীয় অধ্যায়ে। সেসময় এমন প্রশ্নের জবাবে চঞ্চল বলেছিলেন, ‘গল্পটা বলতে না পারলেও এটুকু বলতে পারি, এই সিজনে জমে উঠবে। প্রথম সিজন আপনারা যে আগ্রহ নিয়ে শেষ করেছেন, দ্বিতীয় সিজনের শেষে সেই আগ্রহ আরও বাড়বে। কারণ ঘটনা সব এখানেই ঘটবে।’

ওয়েব ধারাবাহিকটিতে চঞ্চল চৌধুরী একজন বন্দির চরিত্রে অভিনয় করেছেন। প্রথম পর্বে দেখা গেছে, সে ২৫০ বছর ধরে বন্দি রয়েছে কারাগারে। নিজেকে মীরজাফরের খুনি বলে দাবি করে।

চঞ্চল ছাড়াও এতে অভিনয় করেছেন আফজাল হোসেন, চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, ফারিণ, নাঈম, বিজরী বরকতুল্লাহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *