ছেলের জন্য সবার কাছে দোয়া চাইলেন বুবলী

ছেলে শেহজাদ খান বীরের নতুন ছবি প্রকাশ করে দোয়া চাইলেন নায়িকা বুবলী। সেই সাথে ছেলের প্রতি ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় আপ্লুত অভিনেত্রী ধন্যবাদ জানিয়েছেন সবাইকে।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রোববার (২ অক্টোবর) সকাল ১১টার দিকে ছেলের দুটি ছবি পোস্ট করেছেন বুবলী। টুপি-পাঞ্জাবি পরা ছোট্ট বীরের সেই ছবি দেখে ভালোবাসায় ভাসাচ্ছেন নেটিজেনরা।

বীরের নতুন দুটি ছবি প্রকাশ করে ক্যাপশনে বুবলী লিখেছেন, সবাইকে অনেক ধন্যবাদ আমার ছেলেকে নিঃশর্তভাবে ভালোবাসার জন্য। দয়া করে তাকে আপনাদের প্রার্থনায় রাখবেন।

ছেলের জন্য সবার কাছে দোয়া চাইলেন বুবলী

কয়েকদিন ধরেই দেশের শোবিজে সবচেয়ে চর্চিত নাম নায়িকা বুবলী, শাকিব খান ও তাদের সন্তান। ২৭ সেপ্টেম্বর শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে নিজের বেবি বাম্পের পুরনো ছবি প্রকাশ করে তুমুল হইচই ফেলে দেন বুবলী। শুরু হয় সেই সন্তানের বাবাকে নিয়ে নানান জল্পনা-কল্পনা।

৩০ সেপ্টেম্বর বুবলী এবং শাকিব দু’জনেই জানিয়ে দেন বাবা-মা হয়েছেন তারা। প্রকাশ করেন ছেলের ছবি। জানিয়ে দেন তার নাম শেহজাদ খান বীর। এরপর থেকে বীরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানান আলোচনা। এরইমধ্যে ছেলের নামে ফেসবুকে পেজ খুলেছেন বুবলী।

ছবিসহ কয়েকটি পোস্টও দেয়া হয়েছে সেই পেজ থেকে। রাতারাতি স্টার কিড বনে যাওয়া বীরকে নিয়ে সবার নানান কৌতূহলের মধ্যেই তার নতুন ছবি প্রকাশ করলেন মা বুবলী। তাকে ভালোবাসা দেয়ার জন্য সবাইকে ধন্যবাদও দিয়েছেন এই নায়িকা। চেয়েছেন দোয়াও।

204 thoughts on “ছেলের জন্য সবার কাছে দোয়া চাইলেন বুবলী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *