জনপ্রিয়তায় সালমানকে ছাড়িয়ে গেছেন শাকিব: ঝন্টু

নব্বইয়ের দশকে ধূমকেতুর মতো আবির্ভূত হয়েছিলেন চিত্রনায়ক সালমান শাহ। ২৫ বছরের জীবদ্দশায় মাত্র চার বছরের ক্যারিয়ারে তিনি যতটা জনপ্রিয়তা অর্জন করেছিলেন, তা যেন রূপকথার গল্পকেও হার মানায়। এত অল্প সময়ে সুপারস্টার হওয়ার নজির নেই কারও।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহর অকাল মৃত্যুর পর ঢালিউডে অনেক নায়ক এসেছেন। জনপ্রিয়তাও পেয়েছেন। কিন্তু তার মতো আকাশচুম্বী জনপ্রিয়তা কেউ পাননি। তবে এক যুগ পর উত্থান হয় শাকিব খানের। দেশ পায় আরও এক সুপারস্টার। অনেক পরিচালকের মতে, সালমানের জনপ্রিয়তাকে ছাড়িয়ে গেছেন তিনি।

চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু তেমনটাই মনে করেন। তিনি বলেন, ‘সালমান শাহ খুব অল্প সময়ে জনপ্রিয় হয়ে গিয়েছিলেন। এতো তাড়াতাড়ি কোনো হিরো জনপ্রিয় হতে পারেনি। সবাই তাকে পছন্দ করে ফেলেছিলেন। মান্নাও জনপ্রিয় হয়েছিলেন। কিন্তু তারও সময় লেগেছিল। তবে সালমানের থেকে শাকিব খান বেশি নাম করেছেন। সময় পেয়েছেন বলে নাম করতে পেরেছেন। সালমান সময় পাননি। আল্লাহ তাকে নিয়ে গেছেন। তাই বলে আমি সালমানকে ছোট করছি না।’

এদিকে শাকিব খান নিজেও সালমান শাহর ভক্ত। তার সিনেমা দেখে তিনি চলচ্চিত্রে

2 thoughts on “জনপ্রিয়তায় সালমানকে ছাড়িয়ে গেছেন শাকিব: ঝন্টু

  • 17 December 2023 at 8:32 am
    Permalink

    You completed some fine points there. I did a search on the matter and found mainly folks will go along with with your blog.

  • 20 January 2024 at 8:05 pm
    Permalink

    I am not sure where you’re getting your information, but great topic. I needs to spend some time learning more or understanding more. Thanks for fantastic information I was looking for this info for my mission.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *