জাহ্নবীর সেফটিপিন ড্রেসটির মূল্য কত?

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। বেশ আগে বলিউডে পা রেখেছেন তিনি। কাজ ও ব্যক্তিগত কারণে বছরজুড়ে আলোচনায় থাকেন। অন্য তারকাদের মতো জাহ্নবী কাপুরও নানারকম ফ্যাশনে নজর কাড়েন ভক্তদের। শুধু তাই নয়, ব্যয়বহুল পোশাক পরেও আলোচনায় উঠে আসেন এই তারকা সন্তান।

সম্প্রতি একটি ফটোশুটে অংশ নেন জাহ্নবী কাপুর। এ ফটোশুটের বেশ কিছু ছবি জাহ্নবী তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তা ছাড়াও একই পোশাক পরা একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে। এতে দেখা যায়—জাহ্নবীর পরনে নীল রঙের কোবাল্ট সেফটি পিন ড্রেস। এ পোশাকে আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন জাহ্নবী। পোশাকটি আঁটোসাঁটো হওয়ায় অনেকে যেমন তার প্রশংসা করছেন, তেমনি কেউ কেউ বিষাদগারও করছেন।

বলিউড শাদি ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, জাহ্নবীর এ পোশাকের সঙ্গে মেকআপ করেছেন লক্ষ্মী লেহর। আর এ পোশাক তৈরি করেছে ইতালির বিলাসবহুল ফ্যাশন কোম্পানি ভার্সেস। ভার্সেসের ওয়েস সাইট ভিজিট করে জানা যায়, সাইড স্লাইড সেফটিপিন ড্রেসটির মূল্য— ৩ হাজার ২৭২ ডলার। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য দাঁড়ায় ৩ লাখ ৩৩ হাজার টাকার বেশি।

‘ধড়ক’ সিনেমার মাধ্যমে ২০১৮ সালে বলিউডে পা রাখেন জাহ্নবী কাপুর। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিলি’।

বর্তমানে জাহ্নবীর হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে—‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘বাওয়াল’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *