ডিপজল-মৌসুমীর শিল্পী সমিতিতে যাওয়া নিয়ে জায়েদ খান বললেন ভিন্ন কথা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে আদালতের সর্বশেষ রায় নিপুণের পক্ষে আসে। আদালত জানিয়েছেন, সাধারণ সম্পাদক হিসেবে নিপুণের দায়িত্ব পালনে কোনো বাধা নেই।রায় পেয়েই পুরোদমে কাজ শুরু করেছেন নিপুণ। বিপরীত প্যানেলের জয়ী নেতাদেরও শিল্পী সমিতিতে নিয়ে আসার জোর উদ্যোগী হয়েছেন।

রোববার বিকালে সমিতির কার্যকরী কমিটির মিটিং অনুষ্ঠিত হয়। সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণের নেতৃত্বের এই মিটিংয়ে হাজির হোন মিশা-জায়েদ খানের প্যানেল থেকে সহ-সভাপতি পদে বিজয়ী মনোয়ার হোসেন ডিপজল। উপস্থিত হোন অভিনেত্রী মৌসুমী, জয় চৌধুরীসহ অনেকেই।

এতে উচ্ছ্বসিত কাঞ্চন-নিপুণ প্যানেলের বিজয়ীরা। কেউ কেউ বলছেন- জায়েদ খানের প্যানেলের বিজয়ীরা নিপুণকে সমর্থন দিয়েছেন বা বরণ করে নিয়েছেন। কিন্তু জায়েদ খান বলছেন ভিন্ন কথা।

জায়েদ খান সংবাদমাধ্যমকে বলেন, ‘আমার প্যানেলের নির্বাচিত প্রতিনিধিরা নিপুণকে সমর্থন দিয়েছে- এই তথ্য সঠিক নয়। আমার প্যানেল থেকে নির্বাচিত প্রতিনিধিরা সমিতিতে গিয়েছেন সভাপতির আমন্ত্রণে। যেহেতু তারা নির্বাচিত প্রতিনিধি তারা সমিতির কার্যক্রমে অংশ নিতেই পারেন।

আর যারা ভোট দিয়েছেন, সেই শিল্পীরা বলছিলেন ওনারা সমিতিতে আসেন না, আমরা কি তাহলে ভোট দিয়ে ভুল করলাম! তো ভোটারদের সম্মানের জন্য, ভোটের অধিকারের জন্য আমার প্যানেল থেকে নির্বাচিত প্রতিনিধিরা সমিতিতে গিয়েছেন। তার মানে এই নয় যে, তারা নিপুণকে বরণ করতে গেছেন, তারা আমার সাথে নেই- এটা কিন্তু না।’

বর্তমানে ‘বাহাদুরী’ সিনেমার শেষ অংশের শুটিং করছেন জায়েদ খান। এছাড়া ‘সোনার চর’ সিনেমার কিছু অংশের কাজ বাকি রয়েছে বলে জানান এই অভিনেতা।

366 thoughts on “ডিপজল-মৌসুমীর শিল্পী সমিতিতে যাওয়া নিয়ে জায়েদ খান বললেন ভিন্ন কথা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *