তৃতীয় বার মা হওয়া প্রসঙ্গে কারিনা : জনসংখ্যা বৃদ্ধিতে সাইফ অনেক অবদান রেখেছে

তৃতীয় বারের জন্য মা হতে চলেছেন কারিনা কাপুর খান—কয়েক দিন ধরে এমন গুঞ্জনে অস্থির অন্তর্জাল। সেই গুঞ্জনের জবাব দিলেন কারিনা।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, একটি ছবি সামাজিক পাতায় ছড়িয়ে পড়ে, যেটি দেখে নেটিজেনরা বিশ্বাস করেন যে কারিনা অন্তঃসত্ত্বা। সেই অবকাশযাপনের ছবি ভাইরাল হয়। গুঞ্জন, ছবিতে কারিনার বেবি বাম্প দেখা যাচ্ছে।

সত্যিই কি মা হতে চলেছেন কারিনা? গতকাল মধ্যরাতে ইনস্টাগ্রাম স্টোরিতে কারিনা লিখেছেন, ‘পাস্তা আর ওয়াইন খাওয়ায় আমাকে ও রকম দেখাচ্ছিল। আপনারা শান্ত হোন। আমি অন্তঃসত্ত্বা নই। উফ। সাইফ বলেছে, আমাদের দেশের জনসংখ্যা বৃদ্ধিতে এমনিতেই ও অনেক অবদান রেখেছে।’

তৃতীয় বার মা হওয়া প্রসঙ্গে কারিনা : জনসংখ্যা বৃদ্ধিতে সাইফ অনেক অবদান রেখেছে

কারিনা যে মা হচ্ছেন না, তা নিশ্চিত। এ নায়িকা খুব শিগগিরই পা রাখতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মে। এ ছাড়া আগস্টে মুক্তি পাচ্ছে তাঁর ‘লাল সিং চাড্ডা’ সিনেমা। এতে তাঁর নায়ক সুপারস্টার আমির খান।

২০১২ সালে ১৬ অক্টোবর বিয়ে করেন সাইফ আলি খান ও কারিনা কাপুর। ২০১৬ সালে বড় ছেলে তৈমুর খানের জন্ম। ২০২১ সালে তাঁদের জীবনে আসে কনিষ্ঠ পুত্র জেহ।

One thought on “তৃতীয় বার মা হওয়া প্রসঙ্গে কারিনা : জনসংখ্যা বৃদ্ধিতে সাইফ অনেক অবদান রেখেছে

  • 26 December 2023 at 5:52 am
    Permalink

    Are you looking for expert writing services? We’ve got you covered! Our skilled team can handle a wide range of assignments, from essays and case studies to editing and formatting. Need a compelling book review or a captivating creative writing piece? We’re here for you. Whether it’s a research paper, coursework, or a critical analysis, we deliver good quality. Your personal statement, presentation, or problem-solving task is in good hands.

    b.link/EssayAuthors

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *