নাটকে যত টাকা পারিশ্রমিক নেন এই তারকারা

অনেকে শখের বশে অভিনয় জগতে আসলেও, অধিকাংশ তারকারাই নিজের ক্যারিয়ার গড়েছেন নাটক-সিনেমায়। দিন-রাত পরিশ্রম করে দর্শকদের বিনোদিত করছেন তারা। তবে শোবিজে নিজের কাজের বিনিময়ে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন তারকারা, সে নিয়ে আগ্রহের কমতি নেই দর্শকদের।

আসুন জেনে নেই, এ সময়ের কোন তারকা কত টাকা পারশ্রমিক নেন-

সাফা কবির
সাফা কবির

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা সাফা কবির নাটক প্রতি পারিশ্রমিক নেন ৬০ হাজার টাকা। যদিও বর্তমানে নাটকে খুব একটা দেখা যায় না লাস্যময়ী এই অভিনেত্রীকে। তবে এখন ঈদের জন্য কয়েকটা নাটকে অভিনয় করছেন তিনি।

নিলয় আলমগীর
নিলয় আলমগীর

হালের ক্রেজ নিলয় আলমগীর বর্তমানে ব্যাপক ব্যস্ত টিভি নাটকে। দর্শকদের কাছে বেশ চাহিদাও রয়েছে অভিনেতার নাটকগুলোর। ২০২২ সালে প্রতি নাটকে ৮০ হাজার টাকা করে পারিশ্রমিক নিয়েছেন তিনি। আর এ বছরাআরও ২০ হাজার টাকা পারিশ্রমিক বাড়িয়েছেন নিলয়।

জান্নাতুল হিমি
জান্নাতুল হিমি

এ দিকে এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী জান্নাতুল হিমি বর্তমানে নাটক প্রতি ৪০ হাজার টাকা পারিশ্রমিক নেন তিনি। পর্দায় নিলয়ের সঙ্গেই বেশি দেখা যায় এই অভিনেত্রীকে।

খাইরুল বাসার
খাইরুল বাসার

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা খাইরুল বাসার নাটক প্রতি পারিশ্রমিক নেন ৫০-৬০ হাজার টাকা। কিন্তু এখন নাটকে কমই দেখা যায় তাকে।

সামিরা খান মাহি
সামিরা খান মাহি

অপরদিকে সামিরা খান মাহি প্রতি নাটকের জন্য ৪০-৫০ হাজার টাকা পারিশ্রমিক নেন। খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন দর্শকদের। শুধু পর্দায় নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় তিনি। গেল বছর সেরা টিকটকার হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি।

155 thoughts on “নাটকে যত টাকা পারিশ্রমিক নেন এই তারকারা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *