নির্বাচনী মাঠে চিত্রনায়িকা তানহা, তবে কি…

চিত্রনায়িকা তানহা মৌমাছির হাতে নির্বাচনী প্রচারণার লিফলেট। তিনি নিজের এলাকায় ঘুরছেন, ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছেন। সবার কাছে ভোট এবং দোয়া চাচ্ছেন। এমনই একটি ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেটি দেখে নেটগেরিকদের প্রশ্ন, তবে কি অভিনয় ছেড়ে রাজনীতিতে নাম লেখালেন ‘অনেক দামে কেনা’ সিনেমার এই নায়িকা?

এ বিষয়ে খোঁজখবর নিয়ে জানা গেছে, ব্যাপারটা মোটেই তা নয়। তানহা মৌমাছি নির্বাচনী মাঠে নেমেছেন ঠিকই, তবে নিজের জন্য নয়, তার বাবা জয়নাল আবেদীন জিনু মন্ডলের জন্য। দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভার নির্বাচন। সেখানে ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করছেন তানহার বাবা জয়নাল আবেদীন।

আগামী ২৭ জুলাই পাঁচবিবি পৌরসভার ভোট। সেই ভোটকে সামনে রেখে বর্তমানে জোর প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা। ব্যানার, পোস্টারে ছেয়ে গেছে পুরো পৌরসভা। উন্নয়নের নানা প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। সেই প্রচারণার কাজেই বাবা জয়নাল আবেদীন জিনু মন্ডলের পক্ষে নেমে পড়েছেন তানহা।

নিজের নায়িকা ইমেজকে কাজে লাগিয়ে এই অভিনেত্রী বাড়ি বাড়ি ঘুরে ভোটারদের কাছে বাবার জন্য ভোট এবং দোয়া চাইছেন। এবারই প্রথম পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হয়েছেন তানহা মৌমাছির বাবা জয়নাল আবেদীন জিনু। নির্বাচনে তিনি প্রতীক হিসেবে পেয়েছেন ‘উট পাখি’।

এ প্রসঙ্গে তানহা বলেন, ‘আমার পৃথিবী বলতে বাবাই সব। বাবা পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। তাই ঢাকায় চলচ্চিত্রের সব কাজ ফেলে এলাকায় এসে বাবার জন্য ‘উট পাখি’ প্রতীকে সবার কাছে ভোট আর দোয়া চাচ্ছি। আশা করি, আমার বাবা বিজয়ী হলে এলাকার উন্নয়নমূলক কাজগুলো তিনি বেশি বেশি করবেন।’

192 thoughts on “নির্বাচনী মাঠে চিত্রনায়িকা তানহা, তবে কি…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *