নোরা-মালাইকা-উরফির সঙ্গে টেক্কা দিতে হাজির নতুন সুন্দরী

গ্ল্যামার ওয়ার্ল্ডের সবথেকে বোর্ড অভিনেত্রীদের কথা বলতে গেলে যদি আপনার তালিকায় শুধুমাত্র থাকেন নোরা ফাতেহি, মালাইকা আরোরা এবং উর্ফি জাভেদ, তাহলে হয়তো এই তালিকায় এবারে যুক্ত হতে চলেছে আরো নতুন একজন অভিনেত্রীর নাম।

তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নিজের বোল্ড লুকের মাধ্যমে জনপ্রিয়তা কুড়িয়েছেন। গন্দি বাত এর মত বিভিন্ন সিরিজে অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। তার এই সমস্ত ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হতে শুরু করেছে এবং তিনিও একইভাবে হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ার একজন সেন্সেশন।

নোরা-মালাইকা-উরফির সঙ্গে টেক্কা দিতে হাজির নতুন সুন্দরী

অভিনেত্রীর নাম আনবেশি জৈন এবং সম্প্রতি তার বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে রয়েছে। সোশ্যাল মিডিয়াতে তার এই সমস্ত ভিডিওগুলি দেখে লোকজন একেবারে চমকে গেছেন এবং অনেকেই তার এই সমস্ত ভিডিও নিয়ে আলোচনা করতে শুরু করেছেন। এই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়াতে অনেকেই বারবার দেখছেন এবং এই সমস্ত ভিডিও নিয়ে বলছেন কথা।

সম্প্রতি একটি ইভেন্টে দাঁড়িয়ে এই অভিনেত্রী একটি অত্যন্ত বোল্ড পোশাকে পাপারাজ্জিদের সামনে করলেন ফটোশুট। এই অনুষ্ঠানে তার পরনে ছিল একটি কচি কলাপাতা সবুজ রঙের একটি পোশাক। এ বিশেষ পোশাকটি তার শরীরের সঙ্গে একেবারে যেন মিলে গিয়েছিল বলা চলে।

এরকম একটি বডি হ্যাগিং ড্রেস পরে যে কোন অনুষ্ঠানে পৌঁছানো খুব একটা সহজ বিষয় নয়। তবে এই অভিনেত্রী কিন্তু দারুণভাবে এই ড্রেস পুল অফ করেছেন। এই অনুষ্ঠানের একেবারে তারকা হয়ে উঠেছিলেন অভিনেত্রী অনভেশি জৈন।
নোরা-মালাইকা-উরফির সঙ্গে টেক্কা দিতে হাজির নতুন সুন্দরী
আপনাদের জানিয়ে রাখি সোশ্যাল মিডিয়াতে তিনি কিন্তু সবসময় অত্যন্ত জনপ্রিয় থাকেন এবং মাঝেমধ্যেই তার বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ার চর্চার মধ্যে উঠে আসে। তার বেশ কিছু সিরিজ ইন্টারনেটে ব্যাপকভাবে ভাইরাল হয় এবং এই সমস্ত সিরিজে থাকা অত্যন্ত ঘনিষ্ঠ দৃশ্য ইন্টারনেটের তাপমাত্রা বাড়িয়ে দেয়।

এই ভিডিওটিও সেরকম ভাবেই হয়ে উঠেছে ইন্টারনেটে জনপ্রিয়। পাশাপাশি এই মুহূর্তে বোল্ডনেসের দিক থেকে দেখতে গেলে বলিউডে তাবর তাবড় অভিনেত্রীদের পিছনে ফেলে দিয়েছেন তিনি।

371 thoughts on “নোরা-মালাইকা-উরফির সঙ্গে টেক্কা দিতে হাজির নতুন সুন্দরী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *