পরাণ’র সাফল্যে প্রতি বছরে ২টি সিনেমা মুক্তির ঘোষণা প্রযোজকের

‘পরাণ’ সিনেমার সাফল্যের মধ্যেই প্রতি বছরে দুটি চলচ্চিত্র প্রেক্ষাগৃহে মুক্তির ঘোষণা দিলেন এর প্রযোজক ও লাইভ টেকনোলজিসের ডিরেক্টর তামজীদ অতুল।

তিনি আরটিভি নিউজকে বলেন, দিনকে দিন ‘পরাণ’র সেল আরও বাড়ছে এবং এই ক্রম ধারাবাহিক সফলতায় আমরা উজ্জীবিত। প্রত্যেক বছর, লাইভ টেকনোলজিস দুটি সিনেমা থিয়েটারে রিলিজ দেবে। আমাদের মনে হচ্ছে, মিনিমাম আরও ৮ সপ্তাহ এইভাবে ‘পরাণ’ চলবে। সব বয়সের মানুষ সিনেমাটি এনজয় করছে। উপচেপড়া দর্শক এখনও প্রমাণ করেন, আমাদের মিম-রাজ-ইয়াশদের এবং আমাদের দেশের গল্পই খুব পছন্দ করে।

তিনি আরও বলেন, বিদ্যা সিনহা মিম, শরীফুল রাজ, নাসিরুদ্দিন খান, ইয়াশ, রাশেদ মামুন অপু দুর্দান্ত অভিনয় করেছেন। মিছিল সাহার ক্যামেরার কাজ ও জাহিদ নীরবের সুর- দুর্দান্ত, দুর্দান্ত এবং দুর্দান্ত! অভিনন্দন পরিচালক রায়হান রাফীকে, আর্টিস্টদের প্রপার ইউটিলাইজেশনের জন্য!

এই প্রযোজক কলাকুশলীদের নিয়ে বলেন, ‘পরাণ’ সিনেমা যতটা রায়হান রাফীর, ঠিক ততটাই রাজ, মিম, ইয়াশসহ সব শিল্পী এবং কলাকুশলীদের। এই কারণেই সিনেমা সুপারহিট। তাদের অসংখ্য ধন্যবাদ। তাদের সবটুকু উজাড় করে দিয়েছে, আমাদের ‘পরাণ’ সিনেমায়। এটা আমাদের সম্পদ। তাদের সঠিকভাবে মূল্যায়ন করতে পারলে, ইন্ডাস্ট্রি লিড করবে, আমার বিশ্বাস। কোনো আর্টিস্ট নিয়ে সমালোচনার পরিবর্তে কাজে লাগাতে পারলে, ‘পরাণ’র মতো আরও বাম্পার হিট সিনেমা তারাই উপহার দেবে। বাইরে থেকে আর্টিস্ট ধার করতে হবে না।

বলে রাখা ভালো, ঈদুল আজহায় মুক্তি পায় বহুল আলোচিত সিনেমা ‘পরাণ’। মুক্তির এক মাস পরও সিনেমা হলগুলোতে দর্শকদের উপচেপড়া ভিড় দেখা যাচ্ছে।

284 thoughts on “পরাণ’র সাফল্যে প্রতি বছরে ২টি সিনেমা মুক্তির ঘোষণা প্রযোজকের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *