ফারিয়াকে পেতে বিএমডব্লিউ অফার করেছিল পরিচালক

মডেলিং জগতের পরিচিত মুখ ফারিয়া শাহরিন। মডেলিং ও অভিনয়ে সুনাম করেছেন নিজ গুণে। বাংলালিংকের একটি বিজ্ঞাপনে অংশ নিয়ে সবার নজরে আসেন ফারিয়া। বাংলালিংকের ‘কথা দিলাম’ বিজ্ঞাপনটির মাধ্যমে তিনি মিডিয়াতে পা রাখেন। এ বিজ্ঞাপনটির মডেল হয়ে দর্শকদের নজর কেড়েছিলেন তিনি।

চিত্রনাট্য ও সংলাপে এবং সামিয়া জামানের পরিচালনায় ‘আকাশ কত দূরে’ ছবির মাধ্যমে ফারিয়া নতুন পরিচয়ে পরিচিত হন। এতো গেল ফারিয়া শাহরিনের পুরনো কেচ্ছা। পড়াশোনার জন্য জনপ্রিয়তাকে বিসর্জন দিয়েছিলেন তিনি। তবে এখন নাটকের মাধ্যমে আবারো ফিরে এসেছেন শিরোনামে।

এর আগে একের পর এক পরিচালকদের কুপ্রস্তাবের কেচ্ছা ফাঁস করেন ফারিয়া শাহরিন। এই অভিনেত্রী দাবি করেছিলেন, তাকে পেতে এক ধনকুবের বিএমডব্লিউ গাড়ি উপহার দিতে চেয়েছিল। কিন্তু তিনি সেই প্রস্তাব উড়িয়ে দেন।

সাবেক লাক্স তারকা ফারিয়া। বলেন, আমি মিডিয়ার সবাইকে খারাপ বলিনি। কয়েকজন মানুষ আমার সঙ্গে কাজে ঝামেলার সৃষ্টি করেছেন, তাদের কথাই বলেছি। সুন্দর পরিবেশে এখানে আমিও কাজ করতে চাই। সবাই যেভাবে সমালোচনা করছেন, তাতে আমি কষ্ট পাচ্ছি। আমি তো সবাইকে খারাপ বলিনি।

সবাই যদি খারাপ হত তাহলে আজ (আতঙ্ক) যে নাটকটিতে কাজ করছি, সেটা কীভাবে করতাম? সবাই কোনোদিনও খারাপ না। আমি বোঝাতে চেয়েছি, যারা আমাকে জ্বালাতন করে তারা যেন আমাকে না জ্বালায়। শিল্পী হিসেবে কাজ করব পারিশ্রমিক নেব তারপর চলে যাব। অনেকেই বাজে কথা হজম করতে পারে, আমি পারিনা।

আপনি তো অনেক পরিচালকের সঙ্গেও প্রযোজকের সাথে কাজ করেছেন কখনো কি এমন কোন প্রস্তাব পেয়েছেন সরাসরি? এমন প্রশ্নের জবাবে ফারিয়া বলেন, আমি ২০টির মতো নাটকে কাজ করেছি। এরমধ্যে মাহফুজ আহমেদ, সাফায়েত মুনসুর রানা, চয়নিকা চৌধুরী, কৌশিক সংকর দাসের মতো নির্মাতাদের সঙ্গে কাজ করেছি। কই তাদের থেকে তো তিক্ত অভিজ্ঞার মুখোমুখি হইনি। আমার কাজ দেখে মাহফুজ তালি দিয়েছিলেন। আমার সমস্যা হয়েছে, গুটিকয়েক খারাপ মানুষের জন্য আমি নিজেকে সরিয়ে রেখেছি। নিজেই ভালো কাজ থেকে বঞ্চিত হয়েছি’।

বহুল আলোচিত টিভি নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। ঈদকে সামনে রেখে নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি নির্মাণ করেন ‘ব্যাচেলর’স কোরবানি’। নাটকটি ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে রয়েছে। গত ১০ জুলাই মুক্তি পায় এটি। এ পর্যন্ত নাটকটির ভিউ হয়েছে ৯৫ লাখের বেশি।

পরিচালনার পাশাপাশি এ নাটকের গল্প, চিত্রনাট্যও রচনা করেছেন নির্মাতা। এতে অভিনয় করেছেন—মারজুক রাসেল, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, পার্শা ইভানা, মুনিরা মিঠু, চাষী আলম, শিমুল শর্মা প্রমুখ।

274 thoughts on “ফারিয়াকে পেতে বিএমডব্লিউ অফার করেছিল পরিচালক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *