বড় হয়ে গিয়েছে অগ্নিপথ সিনেমার ‘শিক্ষা’, সৌন্দর্যে টেক্কা দেবে যে কোনো অভিনেত্রীকেও

বলিউডের ”অগ্নিপথ” নামের সিনেমাটি দর্শকদের হৃদয়ে স্পর্শ করে গেছে। তা সেটি বলিউডের অ্যাংরি ইয়ং ম্যান অমিতাভ বচ্চনের ‘অগ্নিপথ’ হোক কিংবা বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন এর ‘অগ্নিপথ’ হোক না কেন। তবে আমরা আজ ঋত্বিক রোশনের “অগ্নিপথ” সিনেমা তে অভিনয়কারী একজন বিশেষ ব্যক্তিত্ব সম্পর্কে কথা বলব।

সিঙ্গেল থেকেই ‘মা’ হতে চান নায়িকা জাহারা মিতু!


এই সিনেমাতে হৃত্বিক রোশন, প্রিয়াঙ্কা চোপড়া, সঞ্জয় দত্ত, ক্যাটরিনা কাইফ এর মত বড় বড় অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেছেন। তবে তার সাথে সিনেমাটিতে আরো একজন বিশেষ ভূমিকাতে অভিনয় করেছেন তিনি হলেন হৃত্বিক বোন হিসেবে, সিনেমাটিতে তার নাম ছিল শিক্ষা।

অগ্নিপথ সিনেমাতে অভিনয় করা ঋত্বিক রোশনের বোনের ভূমিকায় অভিনয় করা যে মেয়েটির কথা বলছি তার আসল নাম কণিকা তিওয়ারি। অগ্নিপথ সিনেমাটি যখন রিলিজ হয় সালটা ছিল 2012। তখন কণিকা ছোট ছিলেন। কিন্তু আর যদি আপনি তাকে দেখেন তাহলে চিনতেই পারবেন না।

দশ বছর পর এক হলেন আঁখি আলমগীর ও ইমন


শারীরিক গঠন সম্পূর্ণ পরিবর্তন হয়েছে এবং সৌন্দর্য অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। তার সৌন্দর্য যে কোন বলিউডের অভিনেত্রীদের পেছনে ফেলতে পারে। কনিকার বর্তমানে 26 বছর বয়স। যখন অগ্নিপথ সিনেমা থেকে তিনি অভিনয় করেছিলেন তখন তিনি মাধ্যমিক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন।

লাভের ১০ শতাংশ চান নিপুণ, জায়েদ চান বলিউডে তার ছবির মুক্তি


বর্তমানে কনিকা সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় এবং তিনি প্রায়ই তার বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন। সোশ্যাল মিডিয়াতে বিশেষ তার ফ্যান ফলোইং রয়েছে। তার ভক্তরা তাকে বড় পর্দা তে অভিনয়ের জন্য দেখতে প্রবল আগ্রহী। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই তিনি বলিউডে প্রবেশ করবেন।

আড়াল থেকে ফিরে সুখবর দিলেন পিয়া বিপাশা

200 thoughts on “বড় হয়ে গিয়েছে অগ্নিপথ সিনেমার ‘শিক্ষা’, সৌন্দর্যে টেক্কা দেবে যে কোনো অভিনেত্রীকেও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *