বলিউড তারকা-সন্তানদের ‘গোপন কথা’

বলিউড তারকাদের পাশাপাশি তাদের সন্তানদের নিয়েও অনুরাগীদের আগ্রহের কমতি থাকে না। পাপারাজ্জিরাও তারকা-সন্তানের দিকে ক্যামেরা তাক করে রাখেন। কারণ তাদের জীবনে এমন কিছু গোপন কথা রয়েছে, যা সাধারণত তারা গোপন রাখতে বেশি স্বাচ্ছ্ন্দ্যবোধ করেন।

আরিয়ান খান: বলিউড কিং শাহরুখ খানের ছেলে হওয়ায় আরিয়ান খানকে নিয়ে ভক্তদের আগ্রহ একটু বেশি। মাদককাণ্ডে আরিয়ানের নাম জড়ালেও তাকে নিয়ে চর্চার শেষ নেই। কারণ নিজেই এখন মদের ব্যবসা শুরু করতে চলেছেন তিনি।

আরিয়ানকে নিয়ে বলিপাড়ায় কানাঘুষাও কম নেই। সে নাকি বেশির ভাগ সময় বন্ধুবান্ধব নিয়ে পার্টি করে সময় কাটান। অতিরিক্ত মাত্রায় মদপান করেন তিনি। এছাড়া সম্প্রতি একটি চিত্রনাট্য লেখার কাজ শেষ করেছেন আরিয়ান।

অনন্যা: ২০১৯ সালে রূপালী জগতে পা রাখেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির দ্বিতীয় পর্বে প্রথম অভিনয় করেন তিনি।

বলিপাড়ায় গুঞ্জন রয়েছে, অনন্যা লোকজনের সঙ্গে মিশতে খুবই পছন্দ করেন। তিনি কোনো পার্টি ‘মিস’ করতে চান না। তার বন্ধুবান্ধবের সংখ্যা অনেক।

সারা আলি খান: বলিউড তারকা সাইফ আলি খান ও তার সাবেক স্ত্রী অমৃতা সিংহের কন্যা সারা আলি খান। ইতোমধ্যে তিনি অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। তবে তাকে নিয়ে বলিপাড়ায় গুঞ্জনের শেষ নেই। কোনো ছবির শুটিং শেষ হতে না হতেই গায়েব হয়ে যান সারা। বন্ধুদের সঙ্গে বেরিয়ে পড়েন।পার্টি করে বেড়ান বন্ধুদের সঙ্গে।

ইব্রাহিম আলি: সারা আলি খানের ভাই ইব্রাহিম আলি খানও কম যান না। মাঝে-মধ্যেই ইব্রাহিমকে মদ্যপ অবস্থায় দেখা যায়। তার প্রচুর বান্ধবী রয়েছে বলেও শোনা যায়।

নব্যা নাভেলি নন্দা: বলিউড বাদশাহ অমিতাভ বচ্চনের নাতনি নব্যা। তার টক শো ইতোমধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। গুঞ্জন রয়েছে- অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে ডেট করছেন নব্যা। কিন্তু সম্পর্ক নিয়ে এখনো কেউ মুখ খোলেননি।

আরভ ভাটিয়া: এখনো অভিনয় জগতে পা রাখেননি অক্ষয় কুমারের ছেলে আরভ ভাটিয়া। ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন তিনি; কিন্তু অভিনয় জগতে আসার আগেই তিনি চর্চায় এসে পড়েছেন। বলিপাড়ার অধিকাংশের দাবি, আরভ অচেনা মেয়েদের সঙ্গে ভাব জমাতে খুবই ভালোবাসেন।

নায়সা দেবগন: অজয় দেবগন ও কাজলের কন্যা নায়সা দেবগন। তার সদ্য ভোলবদল সবার নজর কেড়েছে। অভিনয় জগতে আসবেন কিনা, তা নিয়ে আলোচনা চলছে।নায়সা সারা রাত বন্ধুদের সঙ্গে পার্টি করে বেড়ান। যে কোনো উৎসবেই বন্ধুদের বাড়িতে বা হোটেলে পার্টি করতে দেখা যায় তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *