বিজয়কে আংটি পরিয়ে কান্নায় ভেঙে পড়লেন তরুণী (ভিডিও)

ভারতের দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা বিজয় দেবরকোন্ডা। দিন দিন তার ভক্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বৃদ্ধি পাচ্ছে। ইনস্টাগ্রামে প্রায় ২ কোটি মানুষ তাকে অনুসরণ করেন। স্বাভাবিকভাবে তাকে নিয়ে ভক্তদের মনে অন্যরকম উন্মাদনা কাজ করে।

এবার এক নারী ভক্তের কাণ্ডে হতবাক নেটদুনিয়ার মানুষ। কারণ বিজয়কে আংটি পরিয়ে তার ভালোবাসা প্রকাশ করেন ওই নারী। আর এ মুহূর্তের একটি ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। তাতে দেখা যায়, হাঁটু মোড়ে বসেছেন বিজয়। আর তার হাতের আঙ্গুলে আংটি পরিয়ে দিচ্ছেন এক তরুণী। আংটি পরানো শেষে কান্নায় ভেঙে পড়েন তিনি। এরপর এই তরুণীকে জড়িয়ে ধরে সান্ত্বনা দেন বিজয়।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি বিজয় তার সিনেমার প্রচারের জন্য বেঙ্গালুরুতে গিয়েছিলেন। বিজয় আগেই ওই নারী ভক্তকে আশ্বাস দিয়েছিলেন- তাকে দেখা করার সুযোগ দেবেন। আর সরাসরি দেখা করার সুযোগটি হাতছাড়া করেননি; আংটি পরিয়ে প্রিয় তারকার প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেন তিনি। আর ওই মুহূর্তের একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

বিজয় দেবরকোন্ডার পরবর্তী সিনেমা ‘লাইগার’। বৃহস্পতিবার (২৫ আগস্ট) সিনেমাটি ভারতে মুক্তি পেয়েছে। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হলো তার। এতে বিজয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে। এ সিনেমার প্রচারের জন্য বেঙ্গালুরুতে গিয়েছিলেন বিজয়।

স্পোর্টস-অ্যাকশন ঘরানার ‘লাইগার’ পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন পুরী জগন্নাথ। হিন্দির পাশাপাশি তেলেগু ভাষায় সিনেমাটির শুটিং হয়েছে। তা ছাড়াও তামিল, কন্নড় ও মালায়ালাম ভাষায় সিনেমাটি মুক্তি পেয়েছে।

1,121 thoughts on “বিজয়কে আংটি পরিয়ে কান্নায় ভেঙে পড়লেন তরুণী (ভিডিও)