বুড়ো বয়সে সিনেমায় নামছি, সবার সাপোর্ট চাই: আফরান নিশো

দেশের নাটক ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ আফরান নিশো। সারা বছরই তার অভিনীত নাটকে বুঁদ হয়ে থাকেন দর্শকরা। তবে দীর্ঘদিন ধরেই তাকে বড় পর্দায় দেখতে প্রহর গুনছেন অনুরাগীরা। এবার তাদের অপেক্ষার পালা শেষ হচ্ছে। সিনেমার নায়ক হচ্ছেন আফরান নিশো।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গুলশানের একটি রেস্টুরেন্টে জমজমাট আয়োজনে হয়ে গেল নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’র মহরত।

‘পরাণ’খ্যাত নির্মাতা রায়হান রাফীর পরিচালনায় এতে তার সঙ্গী হচ্ছেন অভিনেত্রী তমা মির্জা। এ সময় আফরান নিশো বলেন, বড় পর্দায় কাজের ইচ্ছা ছিলো। তবে সহজ গল্পে কাজ করতে চেয়েছিলাম, ‘সুড়ঙ্গ’ তেমনই। আশা করি, ভালো কিছু হবে। মজার ছলে তিনি বলেন, বুড়ো বয়সে সিনেমায় নামার চেষ্টা করছি। সবার দোয়া ও সাপোর্ট চাই।

অন্যদিকে তমা মির্জা বলেন, আমি নিশো ভাইয়ের অনেক বড় ভক্ত। তার সঙ্গে যতবার বসেছি, স্ক্রিপ্ট ও লুক নিয়ে যা জিজ্ঞেস করেছি- তিনি বলেছেন, আমি মুগ্ধ হয়ে শুনেছি।

এদিকে পরিচালক রায়হান রাফী জানিয়েছেন, আগামী ৫ মার্চ থেকে সিলেটে ‘সুড়ঙ্গ’র শুটিং শুরু হবে। টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ করা হবে। আসছে ঈদুল আজহায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

One thought on “বুড়ো বয়সে সিনেমায় নামছি, সবার সাপোর্ট চাই: আফরান নিশো

  • 20 March 2024 at 5:07 am
    Permalink

    Thank you for your sharing. I am worried that I lack creative ideas. It is your article that makes me full of hope. Thank you. But, I have a question, can you help me?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *