বেবি বাম্প প্রকাশ্যে আনলেন মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির মা হওয়ার সময় ঘনিয়ে আসছে। সময়ের সঙ্গে সঙ্গে স্পষ্ট হচ্ছে তার বেবি বাম্প। আর এই জার্নিটা দারুণ উপভোগ করছেন ‘পোড়ামন’ নায়িকা। বেবি বাম্পের ছবি ভক্ত-শুভাকাঙক্ষীদের সঙ্গেও ভাগ করে নিলেন তিনি।

শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় মাহি তার ফেসবুকে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন। যেখানে ধরা পড়েছে তার বেবি বাম্প। ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্রের পাশে কোনো বহুতল ভবনে দাঁড়িয়ে আছেন মাহি। তার দৃষ্টি আটকে আছে, উত্তাল সমুদ্রের ঢেউয়ে। পরনে ঢিলেঢালা পোশাক। কাঁধে স্বামী রাকিব সরকারের মায়ার হাত।

জানা গেছে, স্বামী রাকিবের সঙ্গে মাহি এখন কক্সবাজারে আছেন মাহি। বেড়াতে গিয়ে হোটেল রিসোর্টের রুমে ছবিগুলো তুলেছেন।

২০১৬ সালের ২৪ মে মাহিয়া মাহি বিয়ে করেন সিলেটের মাহমুদ পারভেজ অপুকে। পাঁচ বছর পর তার সঙ্গে বিচ্ছেদ ঘটে। ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব‍্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে গাঁটছড়া বাধেঁন মাহি; তাদের সংসারেই প্রথম সন্তানে আগমন ঘটছে।

উল্লেখ্য, ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে মাহিয়া মাহির জন্ম। তার আসল নাম শারমিন আক্তার নিপা। তবে বিয়ের পর স্বামীর নাম থেকে সরকার পদবি নিয়ে তিনি এখন মাহিয়া মাহি সরকার। সবশেষ গত ৭ অক্টোবর মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘যাও পাখি বলো তারে’।

One thought on “বেবি বাম্প প্রকাশ্যে আনলেন মাহি

  • 21 April 2024 at 5:38 am
    Permalink

    I don’t think the title of your article matches the content lol. Just kidding, mainly because I had some doubts after reading the article.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *