ব্যাচেলরদের দলে নাম লেখালেন পূর্ণিমা!

দেশের জনপ্রিয় অভিনেত্রীদের একজন দিলারা হানিফ পূর্ণিমা। দীর্ঘ ক্যারিয়ারে সিনেমার পাশাপাশি কাজ করেছেন বিজ্ঞাপন, নাটক, টেলিছবি এবং ওয়েব সিরিজেও। তারই ধারাবাহিকতায় আবারও এই অভিনেত্রীকে দেখা যাবে ওয়েব সিরিজে।

তবে এবারের সিরিজটি নির্মাণ করছেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি। ‘হোটেল রিল্যাক্স’ শিরোনামের এই ওয়েব সিরিজের মধ্যদিয়ে নেটদুনিয়ায় নাম লেখাতে যাচ্ছেন অমি।

জানা গেছে, অমির ‘হোটেল রিল্যাক্স’র শুটিং ইতিমধ্যেই শুরু হয়েছে পুরান ঢাকায়। শুটিং চলবে আগামী ২৩ জানুয়ারি পর্যন্ত। আর এই ওয়েব সিরিজের ডিবি পুলিশের চরিত্রে হাজির হবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। তাছাড়া ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের সব শিল্পী এতে অভিনয় করছেন। আর বেশ আনন্দ-ফুর্তি করেই ব্যাচেলরদের দলে কাজ করছেন পূর্ণিমা! সিরিজটি হবে ছয় পর্বে

এর আগে, ওয়েব সিরিজটির জন্য গত বছর ২৩ অক্টোবর ‘বঙ্গ’র সঙ্গে চুক্তি হয় অমির। সেসময় অমি জানান, বর্তমানে নির্মিত বেশিরভাগ ওয়েব সিরিজই থ্রিলারধর্মী। ওয়েবের দর্শকরা থ্রিলার গল্প দেখে দেখে অভ্যস্ত। তবে অমির নতুন কাজটি হবে ভরপুর বিনোদন। আর গল্পটি হবে ভিন্ন এক ধরনেন।

‘হোটেল রিল্যাক্স’ আগামী ফেব্রুয়ারি বা মার্চে বঙ্গের ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি কথা রয়েছে।

One thought on “ব্যাচেলরদের দলে নাম লেখালেন পূর্ণিমা!

  • 13 April 2024 at 6:12 pm
    Permalink

    Thank you for your sharing. I am worried that I lack creative ideas. It is your article that makes me full of hope. Thank you. But, I have a question, can you help me?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *