মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন সারা ও জাহ্নবী

গত বছর একসঙ্গে কেদারনাথে বেড়াতে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী সারা আলী খান এবং জাহ্নবী কাপুর। সেখানে তারা বিপদের মুখে পড়েন গত বছর একসঙ্গে কেদারনাথে বেড়াতে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী সারা আলী খান এবং জাহ্নবী কাপুর।

সেখানে বেড়াতে যাওয়ার পর খাড়া বাঁধে উঠতে গিয়ে দুজনেরই পড়ে যাওয়ার উপক্রম হয়েছিল। শুধু তাই না, পর্যাপ্ত শীতের কাপড় পরেও মাইনাস ৭ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় দুজনই ঠাণ্ডায় জমে যাচ্ছিলেন। একপর্যায়ে তো মনে হয়েছিল সেখান থেকে দুজন বেঁচেও ফিরতে পারবেন না।

সম্প্রতি কফি উইথ করণের এক পর্বে একত্রে উপস্থিত হয়েছিলেন সারা এবং জাহ্নবী। সেখানেই বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার সময়ে নিজেদের কেদারনাথ সফরের রোমহর্ষক অভিজ্ঞতার কথা বলেন দুই তরুণ বলিউড অভিনেত্রী। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

কেদারনাথ সফরের স্মৃতিচারণা করে সারা আলী খান বলেন, আমরা ভৈরবনাথ যাওয়ার সিদ্ধান্ত নিই। সেখানে হাঁটার জন্য সাধারণ পথ থাকলেও উঠতে পারব ভেবে আমরা খাড়া বাঁধে হাইকিং বেছে নিই। পথটিতে সিঁড়ির মতো ৮৫টি পাথর ছিল।

এদিকে, জাহ্নবী ওই খাড়া বাঁধে উঠতে তাড়া দিলেও নড়বড়ে পাথরের কথা ভেবে সারার মন সায় দিচ্ছিল না। কিন্তু ভীতু আখ্যা পাওয়ার শঙ্কায় শেষ পর্যন্ত রাজি হন সারা। কিন্তু সুবিধা করতে না পেরে ঠিকই দুজনই মাঝপথে আটকে যান। এমনকি দুজন নিশ্চিতভাবে নিচে পড়ে যাবেন বলেও ধরে নিয়েছিলেন সারা।

এমন বিপদের মুহূর্তে সাহায্যের সম্ভাবনাও দেখা যাচ্ছিল না। সারা-জাহ্নবী দুজনই যখন বিমর্ষ, তখন এক ভক্তকে এগিয়ে আসতে দেখে আশার আলো দেখতে পান দুই বলিউড তারকা। কিন্তু সেই আশার আলো নিভে যেতেও বেশি দেরি হয়নি। কারণ সাহায্য করতে নয়, সেই ভক্ত শুধুমাত্র তাদের সঙ্গে সেলফি তোলার আবদার নিয়ে এসেছিল।

মরার ওপর খাঁড়ার ঘা হয়ে এসেছিল প্রতিকূল আবহাওয়া। ৬০০০ রুপি সাশ্রয়ের জন্য সারার স্বল্পমূল্যের সোয়েটারের কথা উল্লেখ করে জাহ্নবী কাপুর বলেন, কেদারনাথে ভ্রমণের জন্য আমি দুটি থার্মাল, একটি পাফার জ্যাকেট, তিনটি শাল, দুটি ট্র্যাক প্যান্ট এবং দুটি সোয়েটার সঙ্গে করে নিয়ে গিয়েছিলাম। আমি সবগুলো পোশাক গায়ে নিয়েও ঠাণ্ডায় থরথর করে কাঁপছিলাম। এমনকি সারা যখন বন্ধুদের সঙ্গে দেখা করে হোটেলে ফিরেছিল, তখন তার ঠোঁট ঠাণ্ডায় নীল হয়ে গিয়েছিল এবং শীতে কাঁপছিল।

অবশেষে ওই পথে ৩০ মিনিট আটকে থাকার পর সারা আলী খানের ড্রাইভার দুই বলিউড অভিনেত্রীকে খুঁজে পান। পরে বিশেষ বাহিনীর সহায়তায় তাদের উদ্ধার করা হয়।

গত ৭ জুলাই থেকে শুরু হয়েছে কফি উইথ করণের ৭ম সিজন। অন্যান্যবার টেলিভিশনে দেখা গেলেও এ বছর তা দেখা যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। করণ জোহরের উপস্থাপনায় প্রতি বৃহস্পতিবার সন্ধ্যে ৭টায় ডিজনি প্লাস হটস্টারে সম্প্রচারিত হচ্ছে এ অনুষ্ঠানটি।

240 thoughts on “মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন সারা ও জাহ্নবী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *