যে কারণে একই ফ্রেমে ধরা দিলেন তিন নায়িকা

খুব শীঘ্রই জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। এবারেও মহাগুরুর সিংহাসনে অবশ্যই থাকছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। অপরদিকে বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), মৌনি রায় (Mouni Roy)।

শাকিব খানকে ‘পাঠান’র মতো দেখতে চাই: জাহারা মিতু


এই প্রথমবার মৌনিকে দেখা যেতে চলেছে বাংলা রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে। 31 শে জানুয়ারি ছিল জি বাংলার তরফে ‘ডান্স বাংলা ডান্স’-এর প্রেস কনফারেন্সে। তাতে যোগ দিয়েছেন মহাগুরু সহ তিন নায়িকা-বিচারক। তবে এদিন এক ফ্রেমে ধরা দিলেন তিন নায়িকা।

যে ম্যাগাজিন পড়ার জন্য বকা খেতাম, আজ তার মডেল হলাম: তাসনিয়া ফারিণ


শুভশ্রী, শ্রাবন্তী ও মৌনি তিনজনে অবলীলায় শেয়ার করলেন ফ্রেম। এদিন মৌনির পরনে ছিল অফ হোয়াইট রঙের সিকুইনড বর্ডার দেওয়া শাড়ি ও ফুলস্লিভ সিকুইনড ব্লাউজ। হালকা মেকআপ ও খোলা চুলে নজর কেড়েছেন তিনি। তবে কানে ছিল ভারি ইয়ারিং।


শুভশ্রী পরেছিলেন লাল রঙের শাড়ি যাতে ছিল সিকুইনের কারুকার্য ও একই রঙের থ্রি-কোয়ার্টার ব্লাউজ। কপালে ছোট্ট টিপ ও কানে ঝুমকি পরেছিলেন তিনি। চুল খোলা রেখে হালকা মেকআপ করেছিলেন শুভশ্রীও। শ্রাবন্তীর পরনে ছিল গাঢ় বেগুনি রঙের সিকুইনড শাড়ি ও ফুলস্লিভ ব্লাউজ। লেটেস্ট ট্রেন্ড মেনে তাঁর মেকআপও ছিল হালকা ও চুল খোলা ছিল। কানে ছিল মেরুন রঙের স্টোন স্টাডেড ইয়ারিং।

নায়ক নয়, অটোগ্রাফ দিচ্ছি লেখক হিসেবে: ফেরদৌস

6,201 thoughts on “যে কারণে একই ফ্রেমে ধরা দিলেন তিন নায়িকা