রণবীরের ন.গ্ন ফটোশুট দেখেই মাথা ঘুরছিল দীপিকার, জানিয়েছিলেন সমর্থন

‘পেপার’ ম্যাগাজিনের হয়ে সাহসী কভার ফটোশুট করেছেন অভিনেতা রণবীর সিং। বৃহস্পতিবার (২১ জুলাই) রাত থেকে তার নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। রণবীরের নগ্ন ফটোশুট নিয়ে সমালোচনা থাকলেও ব্যাপক প্রশংসাও কুড়াচ্ছেন এ অভিনেতা। তার এ ছবিগুলো ঘিরে মিমও ছড়িয়েছে ফেসবুক-ইনস্টাগ্রামে।

তবে স্বামীর এমন ন্যুড ফটোশুট দেখে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রতিক্রিয়া কী? ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে তাদের এক প্রতিবেদনে দীপিকার প্রতিক্রিয়া জানিয়েছেন।

ওই প্রতিবেদনে বলা হয়, রণবীরের নগ্ন ফটোশুটের পরিকল্পনা আগেই করা হয়েছিল। এ ব্যাপারে তার দৃষ্টিভঙ্গিও খুব খোলামেলা। তিনি সত্যিই এমন ফটোশুট করতে আগ্রহী ছিলেন। নিজেকে মেলে ধরতে চেয়েছিলেন। ফ্যাশন সচেতন রণবীর নিজের নগ্ন ফটোশুট নিয়ে পরীক্ষা-নিরীক্ষাও করেছেন।

ফলে তার নগ্ন ছবিগুলো দেখে ভক্তরা বোল্ড আউট হলেও অবাক হওয়ার কিছু নেই। তিনি এক্ষেত্রে সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যবোধ করেন। এটি তার জন্য নতুন কোনো ব্যাপারও নয়। দীপিকাও বিষয়টি আগেই জানতেন। প্রকাশের আগেই ছবিগুলোর খুঁটিনাটি দেখেছেন বলিউডের জনপ্রিয় এ নায়িকা।

রণবীরের নগ্ন ছবি শুটের বিষয়ে দীপিকা বলেছেন, ‘ওর এমন ফটোশুট দেখেই মাথা ঘুরছিল। তবে পুরো ফটোশুটের শুরু থেকে নজর রেখেছিলাম। ধারণাটিও খুব পছন্দ হয়েছিল। ইন্টারনেটে ছবিগুলো প্রকাশের আগেই দেখেছি। রণবীরকে আমি সমর্থন জানিয়েছি। তিনি আমার সবচেয় বড় চ্যাম্পিয়ন। ভিন্ন কিছু সামনে আসলেও রণবীর পিছপা হয় না।’

খোলামেলা দৃশ্যে এটিই প্রথম নয় রণবীর। এর আগে ২০১৬ সালে বেফিকরে ছবির দৃশ্যে তাকে অর্ধনগ্ন দেখা গেছে। বলিউডের হালের জনপ্রিয় নায়ক রণবীর ক্যামেরার সামনে সবসময় সাহসী, যা স্ত্রী দীপিকার বেশ পছন্দেরও বটে।

274 thoughts on “রণবীরের ন.গ্ন ফটোশুট দেখেই মাথা ঘুরছিল দীপিকার, জানিয়েছিলেন সমর্থন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *