রাজকে দুলাভাই বানিয়ে মিমকে নিয়ে গর্ব করলেন ফারিয়া শাহরিন

ঈদুল আজহা উপলক্ষে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এরমধ্যে দর্শকদের মাঝে আলোচনায় ‘দিন: দ্য ডে’ ও ‘পরাণ’ সিনেমা দুটি। তার মধ্যে হলে গিয়ে পরাণ সিনেমা দেখতে টিকিট পাচ্ছিলেন না অভিনেত্রী ফারিয়া শাহরিন। অবশেষে পরাণ দেখার সুযোগ পেলেন তিনি। তাকে এই সুযোগ করে দিয়েছেন ছবির নায়িকা বিদ্যা সিনহা মিম।

বিদ্যা সিনহা মিম ও ফারিয়া শাহরিন দুজনেই লাক্স সুন্দরী। একই বছরে তারা প্রতিদ্বন্দ্বিতা করেছেন। মিম হয়েছেন চ্যাম্পিয়ন, ফারিয়া ছিলেন তৃতীয়। দুজনের মধ্যে বন্ধুত্বটাও দারুণ।

সেই আভাসই মিললো ফারিয়ার ফেসবুক পোস্টে। অভিনেত্রী লিখেছেন, ঘুমাচ্ছিলাম হঠাৎ বান্ধবীর ফোন দোস্ত আমরা সবাই মিলে আজকে ‘পরাণ’ দেখব, আমার বন্ধু ও পরিবার মিলে। কয়দিন ধরে পরাণের টিকিট খুঁজে আমি হয়রান কোথাও টিকিট নাই। আর আজকে ‘পরাণ’ এর অনন্যা ডাকলো সিনেমাটি দেখার জন্য এমন একটি শুভ দিনে।

অবশেষে পরাণের দেখা পাইলাম। মিমের জীবনের সেরা অভিনয়। বিশ্বাস করুন মিমকে খুব সুন্দর স্বাভাবিক লাগছিল। মনেই হয় নাই অভিনয় করছে। মনে হয়েছে সত্যি ঘটনাগুলি হচ্ছে চোখের সামনে। রাজ ভাই তো এখন আমার জিজু।

তার অভিনয় মন ছুঁয়ে যাওয়ার মতনই। একজন গুন্ডা, আসক্ত, কিন্তু প্রেমিকাকে পাগলার মতন ভালবাসা মানুষ। চরিত্রটাকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছে। কিন্তু মিমের নির্দোষতা, দুষ্টামি, আল্লাদি মন কেড়ে নিয়েছে। শেষের টুইস্টটা জোশ। কিন্তু একটা দৃশ্য দেখে পাগলের মতন কাদছি মিমের অভিনয় এতই বাস্তব ছিল। তাই পুরাই পায়সা ওয়াসুল মুভি।

মিম তুই সুন্দরী নায়িকা থেকে সেরা অভিনেত্রী হয়ে গেলি। তুই লাক্সে প্রথম আর আমি তৃতীয় হয়েছিলাম। তখন হিংসা করছি। এখন গর্ব অনুভব করি। বললেই হয় তুই প্রথমই হওয়ার যোগ্য। অনেক ভালোবাসা। তুই আরো বিখ্যাত হ দোয়া করি।

221 thoughts on “রাজকে দুলাভাই বানিয়ে মিমকে নিয়ে গর্ব করলেন ফারিয়া শাহরিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *