লকডাউনে আত্মবিশ্বাস বেড়েছে জাহ্নবীর

মায়ের পথ ধরেই সিনেমায় নিজেকে মেলে ধরার চেষ্টা করে যাচ্ছেন শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। বর্তমানে গ্ল্যামারের ছটায় বলিউড মাতিয়ে রেখেছেন তিনি। ভারতে এখন চলছে লকডাউন। গৃহবন্দীর এই সময়েও জাহ্নবী নিজের সৌন্দর্য মেলে ধরছেন সোশাল মিডিয়ায়।

কখনো প্রকাশ করছেন নাচের ভিডিও , আবার কখনো মায়ের সঙ্গে পুরোনো ছবি। পাশাপাশি লকডাউনে কীভাবে সময় কাটাচ্ছেন নিয়মিত জানাচ্ছেন এই অভিনেত্রী।

সম্প্রতি বনি কাপুরের বাড়ির কর্মী চরণ সাউ করোনায় আক্রান্ত হয়েছেন। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে চরণকে বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে। সাউয়ের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানার পরেই জাহ্নবী কাপুর ও খুশী কাপুর কোয়ারেন্টাইনে আছেন বাবা বনির সঙ্গে।

জাহ্নবী বলেন, ‘নিজের জীবনকে সব সময় একজন তৃতীয় ব্যক্তির নজর থেকে দেখুন। লকডাউন এ নিজের সঙ্গে সময় কাটিয়ে আমি আরো অনেকটা আত্মবিশ্বাসী হয়ে গিয়েছি। আমি সবাইকেই পজিটিভ থাকতে বলবো। আপনারা বাড়িতে থাকুন আর নিজেকে এই সময় সৌভাগ্যবান মনে করুন। কারণ আপনি পরিবারের সঙ্গে এতটা সময় আগে কখনোই কাটাতে পারেননি।’

জাহ্নবী আরও বলেন, ‘মা-বাবা ও বোনের কিছু কিছু অংশ নিয়েই আমি তৈরি। ভিন্ন ক্ষেত্রে আমি ভিন্ন ধরনের মানুষ। আমি ব্যস্ত। আমি প্রচন্ড ঘুরে বেড়াই। তাই পরিবারের সঙ্গে যথেষ্ট সময় কাটানোর ও সেভাবে সময় থাকে না। আমার বাবা খুব একা বোধ করেন। আমার তার সঙ্গে সময় অনেক বেশি কাটানো উচিত।’

এদিকে আগামীতে জাহ্নবীকে দেখা যাবে বায়োপিক ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্ল’, ‘রুহি আফজা’, করণ জোহরের পিরিয়ড ড্রামা ‘তকত’ এবং ‘দোস্তানা ২’ ছবিতে।

224 thoughts on “লকডাউনে আত্মবিশ্বাস বেড়েছে জাহ্নবীর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *