লাল গালিচায় দ্যুতি ছড়ালেন ঐশী

সুন্দরী প্রতিযোগিতা থেকে শোবিজে নাম লিখিয়েছিলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। মডেলিংয়ের পাশাপাশি অভিনয় করেছেন একাধিক সিনেমায়। এরই মধ্যে মুক্তি পেয়েছে ঐশী অভিনীত দুটি সিনেমা। ‘মিশন এক্সট্রিম’ ও ‘রাত জাগা ফুল’।

সামাজিক যোগাযোগমাধ্যমে ঐশী বেশ সরব। বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেন এ সুন্দরী। সম্প্রতি লাল গালিচায় হাঁটা কিছু ছবি শেয়ার করেছেন। কালো রঙের স্লিভলেস গাউনে দেখা গেছে ঐশীকে।

বর্তমানে পড়াশোনা আর ব্যক্তিগত কিছু কাজ নিয়ে ব্যস্ত আছেন ঐশী। সাময়িক বিরতি দিয়েছেন লাইট-ক্যামেরার দুনিয়া থেকে। তবে মুক্তির অপেক্ষায় আছে ঐশী অভিনীত বেশ কয়েকটি সিনেমা। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

রায়হান রাফি পরিচালিত ‘দামাল’ ও ‘নূর’ সিনেমায় অভিনয় করেছেন ঐশী। মুক্তির অপেক্ষায় আছে সিনেমাটি। এছাড়া ‘ব্ল্যাক ওয়ার’, ‘আদম’ সিনেমাতে দেখা যাবে তাকে। সম্প্রতি সেন্সরে জমা হয়েছিল নূর। কিছু সংশোধন দেওয়া হয়েছে সিনেমাটি। সংশোধন করে আবার জমা দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন রায়হান রাফি।

বরিশাল জেলার পিরোজপুরে বেড়ে উঠেছেন ঐশী। উচ্চ মাধ্যমিক পরীক্ষার পর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নেন। বাবার ইচ্ছা ছিল উচ্চ মাধ্যমিক শেষে দেশের বাইরে চলে যাবেন ঐশী। সে পরিকল্পনা নিয়েই ঢাকায় আসেন। আইএলটিএস করছিলেন। এরপর রেজিস্ট্রেশন করেন সুন্দরী প্রতিযোগিতার। মুকুট জয় করেই ঘরে ফিরেছিলেন ঐশী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *