শেহতাজ-প্রীতমের মিনি হানিমুন (ভিডিও)

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ককে পরিণয়ে রূপ দিয়েছেন জনপ্রিয় গায়ক, সুরকার ও সংগীত পরিচালক প্রীতম হাসান এবং অভিনেত্রী শেহতাজ মনিরা হাশেম।

শুক্রবার (২৮ অক্টোবর) শ্রীমঙ্গলের একটি হোটেলে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। পরে সিলেটের এক পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন।

কিন্তু বিয়ে শেষে কোথায় হবে তাদের হানিমুন তা নিয়ে ভক্ত অনুরাগীদের মনে প্রশ্ন ছিল। যদিও এক সাক্ষাৎকারে শেহতাজ জানিয়েছিলেন, সবে তো বিয়ে হলো। বর্তমানে হাতে কিছু কাজ রয়েছে। সময়-সুযোগ হলে দুই মাস পরে জাপানে হানিমুনে যাব।

শেহতাজ-প্রীতমের মিনি হানিমুন (ভিডিও)

অবশেষে তারা মিনি হানিমুন কাটাচ্ছেন কক্সবাজারে। সে খবর মিলল তাদের দেওয়া সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক পোস্টে। প্রীতম হাসান নিজেদের বেশ প্রেমময় মুহূর্তের কিছু ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লেখেন ‘মিনি’।

অন্যদিকে শেহতাজ তার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন একটি ভিডিও। ক্যাপশনে লেখেন, মাই হ্যান্ডসাম হাসবেন্ড। এর বেশ কয়েক ঘণ্টা পর শেয়ার করেছেন আরও কিছু প্রেমময় ছবি। যেখানে ক্যাপশনে লেখা, সানসেট ইজ এভরিথিং। এ থেকে বোঝাই যাচ্ছে জীবনের বেশ সুখকর সময় কাটাচ্ছেন এই দুই তারকা দম্পতি।

প্রসঙ্গত, বরেণ্য সংগীতশিল্পী প্রয়াত খালিদ হাসান মিলুর ছোট ছেলে প্রীতম হাসান। ‘লোকাল বাস’, ‘বেয়াইন সাব’, ‘খোকা’সহ বেশ কিছু গান দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন প্রীতম। অভিনয় করেও নজর কেড়েছেন তিনি। সবশেষ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার ওয়েব কনটেন্ট ‘আড়ালে’।

অন্যদিকে, অনেক বছর ধরে মডেলিং ও অভিনয়ের সঙ্গে জড়িত শেহতাজ। গেয়েছেন গানও। মূলত কাজ করতে গিয়েই প্রীতমের সঙ্গে সম্পর্ক হয় তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *