সত্যিই কি আবারও মা হচ্ছেন কারিনা?

স্বামী-পুত্র নিয়ে আপাতত লন্ডনে ছুটি কাটাচ্ছেন কারিনা কাপুর। তারই মাঝে জোর গুঞ্জন আবারও মা হতে চলেছেন তিনি। সত্যিই কি তাই? লন্ডনে ইংলিশ চ্যানেলের কাছে এক ফুড হাবে অনুরাগীর সঙ্গে সেলফি তোলেন সাইফ আলী খান ও কারিনা। যেখানে দেখা যায় কারিনা হাত দিয়ে নিজের পেট ঢাকার চেষ্টা করছেন, যা নজর এড়ায়নি নেটিজেনদের। তবে অনুরাগীরা এই ছবিতে অভিনেত্রীর বেবি বাম্প খুঁজে পেয়েছেন।

কারিনার এই ছবি ফ্যান পেজের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই তার নিচে কমেন্টের বন্যা বয়ে গেছে। ছবিতে কারিনাকে কালো টপের ওপর একটি স্লিং ব্যাগ কাঁধে নিতে দেখা যাচ্ছে। তবে অনুরাগীদের চোখ তার বেবি বাম্পে। ছবির নিচে কেউ লিখেছেন ‌‘কারিনা কি আবারও অন্তঃসত্ত্বা?’ কেউ লিখেছেন, ‘আর নয়, সত্যি নাকি…?’

তৃতীয়বার মা হওয়ার গুঞ্জনের মাঝে রোববার নিজের ইনস্টাস্টোরিতে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন কারিনা। যেখানে হলুদ রঙের শার্ট আর শর্টসে স্লিম ফিগারে দেখা যাচ্ছে তাকে। ছোট্ট তৈমুরের সঙ্গে আইসক্রিমে মজেছেন কারিনা। আবার কখনো সাইফের সঙ্গে লাঞ্চ ডেটে যাওয়ার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কারিনার অনুরাগীদের দাবি, এই ছবিগুরোই বলে দেয়, তার তৃতীয়বার মা হওয়ার গুঞ্জন নেহাতই গুজব।

প্রসঙ্গত, বহুদিন ধরে লন্ডনেই রয়েছেন সাইফ-কারিনা। মাঝেমধ্যেই লন্ডন থেকে নানান মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন তারা।

230 thoughts on “সত্যিই কি আবারও মা হচ্ছেন কারিনা?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *