সামান্থার আড়াই মিনিটের ভিডিও ভাইরাল

আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। সিনেমাটির ‘সামি সামি’, ‘শ্রীভালি’, ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানগুলো দর্শক-শ্রোতাদের বেশ প্রশংসা কুড়িয়েছে। পাশাপাশি বিতর্কেও জড়িয়েছে। বিশেষ করে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়।
এরপরই কিছুদিন আগে দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রীর বিরল রোগে আক্রান্ত হওয়ার খবর শোনা গিয়েছিল। তার চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে নেওয়ার খবরও ভেসে আসছিল। কিন্তু সে খবরের কিছুদিন পরেই ভিত্তিহীন বলে জানান সামান্থার ঘনিষ্ঠরা। যদিও এ নিয়ে রয়েছে নানা গুঞ্জন।

সে যাইহোক গুনাশেখর পরিচালিত ‘শকুন্তলম’ তার পরবর্তী সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। সোমবার (৯ জানুয়ারি) মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার। ২ মিনিট ৪৭ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেলারে নজর কেড়েছেন সামান্থা। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

ট্রেলারে দেখা যায়, গহীন বনে একঝাঁক প্রজাপতির মাঝে তিনি। পরনে সাদা রঙের পোশাক। মাথায় তাজা ফুলের টিকলি। কাঁখে কলসি, দুই বাহুতেও শোভা পাচ্ছে তাজা ফুলের বাজু।

বিশাল একটি রাজ্যের শট দিয়ে শুরু হয় ট্রেলার। আর ভয়েস ওভারে এক শিশুর সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। মূলত, এই শিশুটিই শকুন্তলা। মালায়ালাম সিনেমার অভিনেতা দেব মোহন, মোহন বাবু, ভারতীয় বাংলা সিনেমার যীশু সেনগুপ্ত সিনেমাটিতে অভিনয় করেছেন। এ ট্রেইলারে তাদের উপস্থিতিও মিলেছে।

প্রসঙ্গত, ‘শকুন্তলা’ অবলম্বনে মিথলজিক্যাল ড্রামা ঘরানার এ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক নিজেই। সবকিছু ঠিক থাকলে এ বছরের ১৭ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তেলেগু ভাষার এই সিনেমাটি।

273 thoughts on “সামান্থার আড়াই মিনিটের ভিডিও ভাইরাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *