সালমান খান সর্বকালের সেরা : শাহরুখ

পাঠান পাঠান পাঠান। চারিদিকে শুধু একটাই নাম উচ্চারিত হচ্ছে। বলিউড বাদশাহ শাহরুখ খানের বহুল প্রত্যাশিত চলচ্চিত্র ‘পাঠান’। দীর্ঘ প্রতীক্ষা শেষে অবশেষে সিনেমার পর্দায় চলছে পাঠান। মুক্তির পরপরই জয় করে নিয়েছে বিশ্বজুড়ে দর্শকদের হৃদয়। সকলের মুখে শুধুই শাহরুখ বন্দনা। তবে শাহরুখের মুখে এখন অন্য একজনের বন্দনা। কে সে?

দুলাভাইয়ের নায়িকা হলেন শ্যালিকা


ঠিকই আন্দাজ করছেন। তিনি আর কেউই নন, শাহরুখ তথা বলিউডের ভাইজান সালমান খান। ‘পাঠান’ সিনেমায় গুরুত্বপূর্ণ একটি ক্যামিও দিয়েছেন সালমান খান। সিনেমায় সালমানের ক্যামিওটি দুর্দান্ত সাড়া ফেলেছে ভক্ত-অনুরাগীদের মাঝে। স্ক্রিনে শাহরুখ-সালমানের অ্যাকশন দেখার জন্য দীর্ঘ প্রতীক্ষায় ছিল দর্শকরা। ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত করণ-অর্জুনের পর এই প্রথমবার পর্দায় একত্রে ধুন্ধুমার অ্যাকশন করলেন শাহরুখ-সালমান। এমনকি থিয়েটারে দর্শকদেরও বলতে শোনা গেছে, ‘করণ-অর্জুন এসে গেছে!’

৭ কেজি ওজন কমিয়ে নতুন রূপে আসছেন দীঘি


তবে কিছু ভক্ত আবার দুই খানের মাঝে দেয়াল তৈরি করতেও উঠেপড়ে লেগেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে দুই খানের হয়ে আলাদা আলাদা যুদ্ধে নেমেছে নিজ নিজ ভক্তরা। পাঠানের সাফল্যে সালমানের এক ভক্তের দাবি, ‘টাইগার ৩’-এর কাছে ‘পাঠান’ টিকতে পারবে না। তবে এবার সালমানের সেই ভক্তের জবাব দিলেন শাহরুখ। হিংসা নয়, ছড়িয়ে দিলেন ভালোবাসা। সালমানকে ঘোষণা করলেন সর্বকালের সেরা হিসেবে।

নিজের স্বভাবসুলভ আচরণে আবারও সকলের মন জয় করে নিলেন বলিউড বাদশাহ। সালমান ভক্তের সেই টুইটটি শেয়ার করে তার দাবিকে সম্মান জানিয়ে টুইট করলেন শাহরুখ। টুইট বার্তায় লিখলেন, ‘সালমান খানই সর্বকালের সেরা।’

শরীরে শুধুমাত্র জিন্‌স প্যান্ট, চমকে দিলেন উরফি!


শাহরুখের এই টুইটে মন্তব্য করছেন ভক্ত-অনুরাগীরাও। কারো কারো মতে, ‘শাহরুখ আবারও সবার মন জয় করে নিলেন।’ আবার কারো মতে, ‘সালমান সেরা, তবে সর্বকালের সেরা একজনই। তিনি শাহরুখ খান।’ অনেকেই আবার শাহরুখের এই টুইটকে সালমানের জন্য সর্বোচ্চ সম্মান হিসেবেই দেখছেন। ভক্তদের মাঝে যুদ্ধ থাকলেও, শাহরুখ-সালমানের মাঝে ভ্রাতৃত্ব আজও অটুট রয়েছে, সেটাই প্রমাণ করে দিলেন কিং খান।

২০ দিনের সফরে লন্ডন যাচ্ছেন নায়িকা ববি


এদিকে মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড ভেঙে যাচ্ছেন শাহরুখ খান। বলিউড বাদশাহর প্রত্যাবর্তন চলচ্চিত্রে বিগত বছরগুলোতে কোণঠাসা হয়ে থাকা বলিউডের বক্স অফিসও স্বরূপে প্রত্যাবর্তন করল। সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী, বিশ্বব্যাপী ৪০০ কোটি রুপি অতিক্রম করেছে ‘পাঠান’। সেই সঙ্গে ভারতে দ্রুততম ২৫০ কোটি আয় করে গড়েছে নতুন রেকর্ড। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

সূত্র : ইন্ডিয়া টুডে

One thought on “সালমান খান সর্বকালের সেরা : শাহরুখ

  • 5 April 2024 at 12:44 am
    Permalink

    Thank you for your shening. I am worried that I lack creative ideas. It is your enticle that makes me full of hope. Thank you. But, I have a question, can you help me?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *