সিদ্ধান্ত নিয়েছি প্রতি মাসেই ছেলের জন্মদিন পালন করব: পরীমণি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত জুটি পরীমণি ও শরিফুল রাজ বাবা-মা হয়েছেন। বাবা রাজের সঙ্গে নামের মিল রেখে সন্তানের নাম রেখেছেন রাজ্য। আজ রাজ্যের বয়স দুইমাস পূর্ণ হলো। বর্তমানে ছেলেকে ঘিরেই সময় কাটছে এই নায়িকার।

এদিকে পরীমণি জানিয়েছেন ছেলের একমাস পূর্তি উপলক্ষে যেভাবে কেক কেটে উদযাপন করা হয়েছিল, এবারও তার ব্যতিক্রম হবে না। কেননা, প্রতি মাসে একবার করে জন্মদিন পালন করবেন এই তারকা দম্পতি।

পরীমণি বলেন, আমি ও রাজ সিদ্ধান্ত নিয়েছি প্রতি মাসে একবার করে ছেলের জন্মদিন পালন করব। সেই হিসেবে আজ দ্বিতীয় জন্মদিন। আগামী মাসের ১০ তারিখেও আবার জন্মদিন পালন করব। এভাবে যখন একবছর পূর্ণ হবে তখন বড় করে জন্মদিন উদযাপন করার পরিকল্পনা করেছি।

তিনি বলেন, আজ আমরা ২ পরিবারের সদস্যরা বাসায় একত্রিত হব। এজন্য খাওয়া-দাওয়া হবে। রান্নাবান্না হবে। আসলে এই সিদ্ধান্তটা নেওয়ার বড় কারণ হচ্ছে- আমরা তো এত সময় নাও পেতে পারি ব্যস্ততার কারণে, সেজন্য একটা গেটটুগেদারও হয়ে যাবে। সবাই মিলে সুন্দর সময় কাটাব।

ছেলেকে কি নামে ডাকেন? জানতে চাইলে পরীমণি বলেন, ছেলেকে অনেক নামে ডাকি। আসলে রাজ্য নামেই বেশি ডাকি। এখন দেখা গেছে রাজ্য নামে ডাকলে রাজ জবাব দেয়। এতে মজা পাই। সেজন্য শাহীম নামেও ডাকি।

1,515 thoughts on “সিদ্ধান্ত নিয়েছি প্রতি মাসেই ছেলের জন্মদিন পালন করব: পরীমণি