সুখবর দিলেন শাকিব খান

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের ভক্ত দেশজুড়ে। শহর থেকে বন্দর, সদর থেকে গ্রাম সবখানেই তার পরিচিতি। শুধু দেশ নয়, দেশের বাইরেও অসংখ্য বাঙালি তার সিনেমার ভক্ত। তাদের জন্যই একটি সুখবর দিলেন শাকিব। নতুন সিনেমার কাজ শুরু করছেন তিনি।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ১২টা ৪৫ মিনিটে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি ছবি পোস্ট করেন শাকিব খান। সেখানে তার সঙ্গে নির্মাতা রায়হান রাফীকেও দেখা যাচ্ছে। যদিও শাকিব ক্যাপশনেই উল্লেখ করে দিয়েছেন সিনেমাটি নির্মাণ করবেন ‘পরাণ’ খ্যাত এই নির্মাতা।

সুখবর দিলেন শাকিব খান

শাকিব লিখেছেন, আসছে নতুন কাজ। পরিচালনায় রায়হান রাফী। সিনেমাটি তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মের পাশাপাশি প্রযোজনা করবে বিগ স্ক্রিন। সিনেমার নাম ও নায়িকা এখনও চূড়ান্ত হয়নি।

অন্যদিকে নতুন সিনেমার খবর জানিয়ে নির্মাতা রায়হান রাফি তার ভেরিফায়েড ফেসবুক আইডিতে লিখেছেন, আমার প্রথম সিনেমা মুক্তির পর থেকেই শাকিব খান ভক্তদের এবং আমার ভক্তদের অনুরোধ ছিল, আমি যেন শাকিব ভাইয়াকে নিয়ে সিনেমা বানাই। আমার নিজেরও অনেক ইচ্ছে ছিল। কিন্তু এমন কোনো গল্পে আমরা পৌঁছাতে পারছিলাম না, যে গল্পে আমাদের দুজনেরই বিশ্বাস ছিল। অবশেষে আমার এবং আমাদের সিনেমাপ্রেমীদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে।

তিনি আরও লেখেন, বাংলাদেশি সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে পরিচালক রায়হান রাফীর কোলাবোরেশন আসছে খুব শিগগিরই।

নির্মাতা জানান, ‘দামাল’-এর পর আমার সবচেয়ে বড় ভেঞ্চার নির্মিত হতে যাচ্ছে এস কে ফিল্মসের সঙ্গে। আমার এই সিনেমার প্রযোজক হিসেবে আছেন টপি খান ও মনিরুজ্জামান। এই ছবির নায়ক হিসেবে আছেন সবার প্রিয় শাকিব খান। আর নায়িকা হিসেবে কে থাকছেন, তা সবার জন্য চমক রইল। দোয়া করবেন আমার জন্য। শাকিব ভাইয়ের সঙ্গে আমার প্রথম এই প্রজেক্ট ইনশাআল্লাহ আপনাদের জন্য ধামাকা কিছুই হবে।

184 thoughts on “সুখবর দিলেন শাকিব খান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *