সুনেরাহর কাণ্ড দেখে চোখ ছানাবড়া সিয়ামের (ভিডিও)

নতুন সিনেমায় জুটি বেঁধেছেন হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। সাইবার ওয়ার্ল্ডের গল্পে ‘অন্তর্জাল’ শিরোনামের সিনেমাটি নির্মাণ করছেন দীপংকর দীপন।

সম্প্রতি সিনেমাটির একটি দৃশ্যধারণের ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, দর্শকসারিতে দাঁড়িয়ে কনসার্ট উপভোগ করছিলেন সিয়াম আহমেদ। তার পাশেই দাঁড়ানো ছিলেন সুনেরাহ। হঠাৎ নায়কের গালে চুমু দেন তিনি। এমন কাণ্ডে মেজাজ হারান সিয়াম। কষে চড় মারেন সুনেরাহকে। এমনকি ধাক্কা দিয়ে দূরেও ঠেলে দেন তাকে। এরপরই সেখান থেকে চলে যান অভিনেত্রী। পরবর্তীতে বিষয়টি নিয়ে বেশ জল ঘোলা হয়েছে।

তবে সেই পাঠ চুকিয়ে নিজেদের কাজে ব্যস্ত সময় পার করছেন ঢালিউডের এই নতুন জুটি। সোশ্যাল মিডিয়াতেও তার কিছু অংশ শেয়ার করছেন নায়ক।

বুধবার (৩০ নভেম্বর) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন সিয়াম। ভিডিওতে দেখা যায়, পুরোনো জনপ্রিয় একটি হিন্দি গানে রিল বানাচ্ছেন সুনেরাহ। আর সেটি দেখে চোখ ছানাবড়া সিয়ামের। তিনি অপলক তাকিয়ে আছেন নায়িকার দিকে। এরপর তিনি পাশে বসা ছেলেটির দিকে তাকালে ছেলেটি বলে ওঠে, ‘বাদ দেন ভাই বেডি মানুষ।’ পুরোটা মজার ছলেই ভিডিওটি বানিয়েছেন সিয়াম।

এর আগে, আরেকটি ভিডিও পোস্ট করেছিলেন সিয়াম। যেখানে দেখা গেছে, সুযোগ পেয়ে সিয়ামের গালে একের পর এক চড় দিচ্ছেন সুনেরাহ। আর এ কাজে তাকে সাহায্য করেছেন নির্মাতা দীপংকর দীপন। তিনি সিয়ামের দুই হাত ধরে রেখেছিলেন। নায়ক ক্যাপশনে লেখেন, ‘থাপ্পড়ের প্রতিশোধ।’

413 thoughts on “সুনেরাহর কাণ্ড দেখে চোখ ছানাবড়া সিয়ামের (ভিডিও)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *