স্বামী-সন্তান নেই, কে হবে ৩০৭ কোটির মালিক? উত্তরাধিকারী কাকে করেছেন জানালেন রেখা

বলিউডের এভারগ্রিন অভিনেত্রী রেখার (Rekha) ফিল্মি ক্যারিয়ার যেমন ছিল চমকপ্রদ, তেমনি তার ব্যক্তিগত জীবনও ছিল দারুণ আকর্ষণীয়। রেখার সৌন্দর্য ও অভিনয়ের কথা সবাই জানে এবং তার অর্থের কোনো অভাব নেই। তিনি কোটি কোটি সম্পত্তির মালকিন, কিন্তু প্রায়শই তাঁর ভক্তরা ভাবতে থাকেন যে রেখার পরে কে তার সম্পত্তির উত্তরাধিকারী হবে কারণ তার স্বামী বা সন্তান কেউই নেই।

আপনাদের জানাবো রেখার পর কে পাবেন তার কোটি টাকার সম্পত্তি। বা বলতে পারেন কে হবে রেখার (Rekha) কোটি টাকার সম্পত্তির মালিক? মিডিয়া রিপোর্ট অনুসারে, রেখা তার বেশিরভাগ সময় তার বাড়িতে কাটান এবং তার সেক্রেটারি ফারজানাও তার সাথে একই বাড়িতে থাকেন। ফারজানা সারাক্ষণ তার সাথে থাকে, তাকে সারাক্ষণ ছায়ার মতো আগলে রাখে।

ফারজানা রেখাকে তার মায়ের মতোই যত্ন করে। খবরে অনুযায়ী, রেখা তার সম্পদের কিছু তার সচিব ফারজানাকে এবং কিছু চ্যারিটি তে দেবেন। রেখা বিশ্বাস করেন যে তিনি তার অর্থ এমন প্রতিষ্ঠানে দেবেন যাদের অর্থের খুব প্রয়োজন। রেখা তার কষ্টার্জিত অর্থ অভাবী শিশু এবং বৃদ্ধদের দিতে চান। ফারজানা সবসময় রেখার যত্ন নিয়েছে এবং যদি সে তার খুব কাছে থাকে তবে অভিনেত্রী তার অর্ধেক সম্পদ তাকে দেবেন।

ফারজানা প্রায় ৩২ বছর ধরে রেখার ছায়ার মতো তার বাড়িতে থাকেন এবং তার সাথে তার সমস্ত কাজ দেখেন। খবরে অনুযায়ী, রেখার বেডরুমে শুধু ফারজানাকেই যেতে দেওয়া হয়। সূত্রের খবর, রেখার বেডরুমে কাউকে অনুমতি দেওয়া হয় না কিন্তু ফারজানা সবসময় তার বেডরুমে তার সঙ্গে থাকে। যদিও তাদের সম্পর্ক নিয়ে অনেক জল্পনা-কল্পনা করা হয়েছিল এবং তাদের চরিত্র নিয়ে আঙুল তোলা হয়েছিল, কিন্তু ফারজানা রেখার জন্য নীরব ছিলেন।

রেখা বর্তমানে প্রায় ৪০ মিলিয়ন ডলার মূল্যের সম্পত্তির মালকিন। আসলে রেখা তার সম্পত্তি কাকে দেবেন তা নিয়ে কখনও প্রকাশ্যে কোনও বিবৃতি দেননি। তবে এ নিয়ে গণমাধ্যমে নানা কথা শোনা যায়। এখন শুধুমাত্র সময়ই বলতে পারবে যে রেখার সম্পত্তির উত্তরাধিকারী কি হতে চলেছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *