হাসিমুখে শিল্পা, মুখ লুকিয়ে চলতে হচ্ছে নায়িকার স্বামীকে!

লিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি এই কদিন আগে ঢাকা মাতিয়ে গেছেন। তাঁর পারফরম্যান্স আর বাংলায় কথা বলা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে। অবশ্য সফর-সময় স্বল্প ছিল। মুম্বাইয়ে ফিরেছেন ব্যস্ত এ ডিভা।

সম্প্রতি স্বামী রাজ কুন্দ্রের সঙ্গে একটি পার্টিতে গিয়েছিলেন শিল্পা শেঠি। সেখানে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হয় এ দম্পতি। কিন্তু ঘটনা এখানে নয়। হাসিমুখে পাপারাজ্জিদের সঙ্গে শিল্পা পোজ দিলেও রাজ এখনও মুখ লুকাচ্ছেন। কিন্তু কেন?

গত বছর পর্ন-কাণ্ডে গ্রেপ্তার হন রাজ কুন্দ্র। গ্রেপ্তারের দুই মাস পর বিশিষ্ট ব্যবসায়ী রাজ কুন্দ্র জামিন পান ওই বছরের সেপ্টেম্বরে। ২০ সেপ্টেম্বর, ২০২১ মুম্বাইয়ের নিম্ন আদালত তাঁকে ৫০ হাজার রুপি মুচলেকায় জামিন মঞ্জুর করেন।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফের খবর, পর্ন-কাণ্ডে জামিনের পর থেকে মুখ লুকিয়ে বাইরে বের হচ্ছেন শিল্পার স্বামী। পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হওয়া এড়াতেই এ পন্থা তাঁর। এমন মাস্ক ব্যবহার করেন, যাতে মুখই দেখা না যায়। এবারও তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, শিল্পা শেঠি হাসছেন। কিন্তু মুখ ঢাকা তাঁর স্বামীর। এ নিয়ে রাজ কুন্দ্রের সমালোচনায় মেতেছেন নেটিজেনরা।

গত বছরের ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করে। সে সময় এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতে রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করা হয়।

যা হোক, ২০১৬ সালে ঢাকায় এসেছিলেন শিল্পা। সে সময় একটি ফ্যাশন শোতে অংশ নিয়েছিলেন এই বলিউড ডিভা। এর পর এ বছর ফের ঢাকা ঘুরে গেলেন।

49 thoughts on “হাসিমুখে শিল্পা, মুখ লুকিয়ে চলতে হচ্ছে নায়িকার স্বামীকে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *