২০ দিনের সফরে লন্ডন যাচ্ছেন নায়িকা ববি

বর্তমান সময়ের চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। দেখেশুনে একটু বেছে চলচ্চিত্রে কাজ করেন। সম্প্রতি তিনি বরিশালে ‘মেঘনা কন্যা’ নামে নতুন একটি সিনেমার শুটিংয়ে অংশ নেন। সেখানে গিয়ে শীতে কাবু হয়ে যান এই নায়িকা। শেষ পর্যন্ত নিউমোনিয়ায় শয্যাশায়ী হতে হয়েছে। এখনও পুরোপুরি সুস্থ নন তিনি। এদিকে ববির ভিষণ মন খারাপ। তবে এবারের মন খারাপের বিষয়টি ভিন্ন।

দুলাভাইয়ের নায়িকা হলেন শ্যালিকা


তার মা, বোন ও বোনের সন্তান গতকাল রাতে অস্ট্রেলিয়া চলে গিয়েছেন। এজন্যই মন ভালো নেই বলে উল্লেখ করে ববি রাইজিংবিডিকে বলেন, গতকাল রাতে মা-বোন ও বোনের বাচ্চাটা অস্ট্রেলিয়া চলে গেছে। বিশেষ করে পিচ্চিটার জন্য মনটা খারাপ লাগছে। আবার অনেকদিন পরে তাদের সঙ্গে দেখা হবে। শরীরটাও এখনও পুরোপরি সুস্থ নয়। কাশিটা আছে। প্রায় তিন সপ্তাহ ধরে অসুস্থ।

দুই দিন আমরা দারুণ সময় পার করেছি: তানজীব


২০ দিনের সফরে লন্ডন যাচ্ছেন নায়িকা ববি

ইয়ামিন হক ববি ‘মেঘ কন্যা’ সিনেমার কাজ শেষ না করতেই নতুন সিনেমায় নাম লেখান। সিনেমাটির অধিকাংশ শুটিং লন্ডনে করা হবে। আগামী ১৭ ফেব্রুয়ারি লন্ডনে উড়াল দিবেন ববি। এ প্রসঙ্গে ববি বলেন, নতুন একটি সিনেমার শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি। অসুস্থতার কারণে একটু লেট হলো। আগামী ১৭ তারিখ লন্ডন যাচ্ছি। টিকেট কনর্ফাম করেছি। সেখানে একটানা ২০ দিন শুটিং করবো। সিনেমাটি নিয়ে এখনই বিস্তারিত বলছি না। আশা রাখছি ভালো কিছুই হবে।

৪৯ বছর বয়সে ফের মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া!


২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন ববি। অল্প সময়ের মধ্যেই চলচ্চিত্রে নিজের জায়গা তৈরি করে নেন তিনি। সম্প্রতি ‘পাপ পুণ্য’ ও ‘এবার তোরা মানুষ হ’ নামে দুটি সিনেমার শুটিং শেষ করেছেন ববি। তা ছাড়া ‘ময়ূরাক্ষী’ নামে আরেকটি সিনেমার কাজও প্রায় শেষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *