২৮ প্রেক্ষাগৃহে ‘ভিলেন’ মুনমুন!

গত কয়েক মাস ধরে দেশের প্রেক্ষাগৃহগুলো জমজমাট। একের পর এক নতুন সিনেমা মুক্তি পাচ্ছ এবং কম-বেশি সাফল্যও পাচ্ছে। অনেকে এটাকে বলছেন- ঢাকাই সিনেমায় নতুন জোয়ার। এই জোয়ারে নতুন সংযোজন ‘রাগী’। আজ শুক্রবার (১৪ অক্টোবর) দেশজুড়ে মুক্তি পেয়েছে সিনেমাটি।

দেশের মোট ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘রাগী’। খবরটি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা মিজানুর রহমান মিজান। মুক্তির আগ মুহূর্তেও দর্শককে হলে আসার আহ্বান জানালেন তিনি।

বললেন, ‘দর্শকের উদ্দেশ্যে এটাই বলার, তারা যেন হলে এসে সিনেমাটি দেখেন এবং ভালো-মন্দ প্রতিক্রিয়া জানান। আমি কী বানিয়েছি, এটা তারাই বিচার করবেন। সুতরাং তাদের ওপরই নির্ভর করছে আমাদের সিনেমার ভবিষ্যৎ।’

২৮ প্রেক্ষাগৃহে ‘ভিলেন’ মুনমুন!

‘রাগী’ সিনেমায় ভিলেনের ভূমিকায় আছেন একসময়ের আলোচিত নায়িকা মুনমুন। তিনি বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘এই ছবিটা দেখে সবাই অনেক মজা পাবে। পরিপূর্ণ বিনোদনমূলক ছবি এটা। এখানে যেমন কমেডি আছে, তেমনি ফাইট আছে, আবার একটা সামাজিক গল্প আছে। অনেকদিন মানুষ ফাইট দেখে না, অ্যাকশন মুভি দেখে না; সে হিসেবে দর্শকের একটা রিফ্রেশমেন্ট হবে। আর আমার কাছে তো সবমিলে ছবিটা অসাম (অসাধারণ) মনে হয়েছে।’

raagi inner
(বাঁ থেকে) আঁচল আঁখি, আবির চৌধুরী, মুনমুন ও মৌমিতা মৌ
এই সিনেমায় নায়ক হিসেবে অভিনয় করেছেন আবির চৌধুরীর। তিনি সামাজিক মাধ্যমের এক বার্তায় বলেছেন, “রাগী’ বিনোদনমূলক সিনেমা, উপভোগ করুন এবং আমি নিশ্চিত আপনাদের ভালো লাগবে।”

সামাজিক অ্যাকশন নির্ভর সিনেমাটিতে আবিরের বিপরীতে অভিনয় করেছেন দুই নায়িকা আঁচল আঁখি ও মৌমিতা মৌ। এছাড়াও আছেন শতাব্দী ওয়াদুদ, শাকিল আহমেদ, মারুফ আকিব, খালেদা আক্তার, কাজী হায়াৎ, অন্তরা জামান, ববি, জিয়া তালুকদার, সনি প্রমুখ। এটি প্রযোজনা করেছেন জাকেরা খাতুন জয়া। পরিবেশনায় জাজ মাল্টিমিডিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *