৩০ লাখ ফলোয়ারে পূর্ণিমার উচ্ছ্বাস!

ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা দিলারা হানিফ রীতা। তিনি চলচ্চিত্র জগতে পূর্ণিমা নামে অধিক পরিচিত ও জনপ্রিয়। তরুণ-তরুণীদের কাছে তিনি অনিন্দ্য সুন্দরী।

অভিনয়ের পাশাপাশি রূপে ও গুণে মুগ্ধ করেছেন দর্শকদের এই নায়িকা। তরুণ বয়সে যেভাবে রূপে মাতিয়েছিলেন, এখনও যেন তার চেয়ে কোনো অংশে কম নয়। দিন যতই বাড়ছে, ততই যেন তার রূপে আলো ছড়াচ্ছে।

৩০ লাখ ফলোয়ারে পূর্ণিমার উচ্ছ্বাস!

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। সম্প্রতি তার ইন্সটাগ্রামের ৩০ লাখ ফলওয়ারে ব্যাপক উচ্ছ্বসিত এই অভিনেত্রী। জানা গেছে, ২০১৫ সাল থেকেই এই অ্যাকাউন্টে সক্রিয় রয়েছেন পূর্ণিমা।

প্রায় দুই যুগের দীর্ঘ ক্যারিয়ারে শতাধিক দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন লাস্যময়ী এই অভিনেত্রী। তবে বড়পর্দার পাশাপাশি ছোট পর্দায়ও ব্যাপক জনপ্রিয় পূর্ণিমা।

জানা যায়, কয়েক দিন আগেই তার ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা ৩০ লাখ পূর্ণ হয়েছে এই অভিনেত্রীর। আর এ জন্য তার ভক্তদের প্রতি ধন্যবাদ জানিয়েছেন তিনি।
৩০ লাখ ফলোয়ারে পূর্ণিমার উচ্ছ্বাস!
বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে মায়াবী হাসিমাখা কয়েকটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী।

ক্যাপশনে লিখেন, জীবন একটি অলৌকিক। আমরা প্রতিটি শ্বাস উপহার হিসেবে গ্রহণ করি। ছবিগুলো দেখে বোঝাই যাচ্ছে, কালো টিশার্ট এবং কালো চশমা পরে বসে আছেন কোনো সমুদ্রসৈকতে। সেইসঙ্গে হালকা গোলাপি লিপস্টিক মাখা ঠোঁটের মুচকি হাসিতে স্নিগ্ধতা ছড়াচ্ছেন এ নায়িকা।

1,092 thoughts on “৩০ লাখ ফলোয়ারে পূর্ণিমার উচ্ছ্বাস!