৪ বছর পর কামব্যাক, পাত্তাও পাবে না ‘পুষ্পা ২’, দক্ষিণী ছবি ছেড়ে শাহরুখের ছবিতে বিজয় সেতুপতি

বিজয় সেতুপতি (Vijay Sethupathi) দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির অন্যতম প্রতিভাবান অভিনেতাদের মধ্যে একজন। গত কয়েক বছরে বেশ কয়েকটি সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। দিন দিন দর্শকদের মনে এক বিশেষ স্থান করে নিয়েছেন বিজয়। সেই সঙ্গেই সাউথ এবং বলিউডের একাধিক ছবির নির্মাতাদের নজরেও চলে এসেছেন তিনি। প্রত্যেকে এই দক্ষিণী সুপারস্টারকে নিজের ছবিতে কাস্ট করতে চাইছেন।

মাস খানেক ধরে যেমন শোনা যাচ্ছিল, সাউথ এবং বলিউডের দু’টি বিগ বাজেট ছবির অফার রয়েছে বিজয়ের কাছে। একটি হল, সুপারহিট ‘পুষ্পাঃ দ্য রুল’ (Pushpa: The Rule) ছবির অফার এবং দ্বিতীয়টি হল সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) আসন্ন ছবি ‘জওয়ান’ (Jawan)।

তবে এবার শোনা যাচ্ছে, আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত ‘পুষ্পাঃ দ্য রাইজ’এর সিক্যুয়েল ‘পুষ্পাঃ দ্য রুল’এর প্রস্তাব বাতিল করে দিয়েছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি। শোনা যাচ্ছে, শাহরুখের সিনেমার অংশ হবেন বলেই নাকি সাউথের ব্লকবাস্টার সিনেমার প্রস্তাব হেলায় ফিরিয়ে দিয়েছেন অভিনেতা।

সম্প্রতি বিজয়ের পাবলিসিস্ট যুবরাজ নিজে এই সংবাদে শিলমোহর দিয়েছেন। তিনি নিজের টুইটারে লিখেছেন, ‘বিজয় সেতুপতি স্যার এই মুহূর্তে শুধুমাত্র শাহরুখ খান স্যারের #জওয়ান সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন। উনি কোনও তেলেগু সিনেমায় কোনও নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন না’।

৪ বছর পর কামব্যাক, পাত্তাও পাবে না ‘পুষ্পা ২’, দক্ষিণী ছবি ছেড়ে শাহরুখের ছবিতে বিজয় সেতুপতি

শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমা পরিচালনা করছেন সাউথের নামী পরিচালক অ্যাটলি কুমার। এছাড়াও এই ছবিতে ‘বাদশার’ বিপরীতে দেখা যাবে দক্ষিণী সুন্দরী নয়নতারাকে। এবার সেই তালিকায় নাম তুললেন বিজয়ও।

অপরদিকে আল্লুর ‘পুষ্পাঃ দ্য রুল’এর কথা বলা হলে, চলতি বছরের শেষের দিকে বড় পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটির। বিজয়কে ছবির দ্বিতীয় ভিলেন হিসেবে নিয়ে ছবির গল্প সাজানোর কাজও বেশ অনেকটাই এগিয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে দক্ষিণী সুপারস্টার সরে দাঁড়ানোয় ছবির কাজ বেশ অনেকটাই পিছিয়ে গিয়েছে। এবার এই কারণে আল্লু এবং রশ্মিকা মান্দানা অভিনীত এই সিনেমার রিলিজের তারিখও পিছিয়ে যাবে বলেই মনে করা হচ্ছে।

190 thoughts on “৪ বছর পর কামব্যাক, পাত্তাও পাবে না ‘পুষ্পা ২’, দক্ষিণী ছবি ছেড়ে শাহরুখের ছবিতে বিজয় সেতুপতি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *