অজয় দেবগণের মেয়েকে চেনেন? এখন তার রূপে পাগল নেটদুনিয়া

নিয়াসা আগের চেয়ে অনেক সুন্দর ও সাহসী হয়ে উঠেছে। এবার দিওয়ালি উপলক্ষে নিয়াসার ঐতিহ্যবাহী লুকও দেখা গেল, যা দেখে ভক্তরা বেশ মুগ্ধ হয়েছেন।

সেই সঙ্গে ভক্তরাও ভাবছেন কীভাবে তিনি এত বদলে গেলেন। দিওয়ালি উদযাপনের ছবি নিয়াসার অন্যান্য বলিউড তারকা বাচ্চাদের সাথে এসেছে।

যেখানে তার সঙ্গে দেখা যাচ্ছে জাহ্নবী কাপুর, সুহানা খান, অনন্যা পান্ডেকে। যাইহোক, আমরা বলে রাখি যে সুহানা জাহ্নবীর ভালো বন্ধু। বিশ্বাস সম্পর্কে বলুন

তিনি ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অফ সাউথ ইস্ট এশিয়া, সিঙ্গাপুর থেকে তার স্কুলিং শেষ করেছেন। এরপর নিয়াসা আরও পড়াশোনার জন্য সুইজারল্যান্ডে চলে যান।

ভক্তরা চান যে নিয়াসা তার বলিউডে অভিষেক হোক অন্যান্য তারকা বাচ্চাদের মতো, তবে নিয়াসার এই মুহূর্তে এমন কোনও পরিকল্পনা নেই।
আসলে,

কিছু দিন আগে, অজয়কে নিয়াসার বলিউডে অভিষেক সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, যার জবাবে অভিনেতা বলেছিলেন, “আমি জানি না তিনি এখনই এই লাইনে আসতে চান কি না।” এই মুহূর্তে তার কোনো আগ্রহ নেই। কিন্তু শিশুরা কখন কী করবে তা জানে না। বর্তমানে, সে পড়াশোনা করছে, কিন্তু ভবিষ্যতে তার পরিকল্পনা পরিবর্তন হবে কিনা জানি না।

কাজল বলেছিলেন, ‘আমার সন্তানরা যাই করুক না কেন, আমি তাদের সমর্থন করব। আপনি যা করতে চান তাই করুন. সে খুশি হলে আমি খুশি। একজন মা হিসেবে, আমার সবচেয়ে বড় দায়িত্ব হল তাকে শুধু ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে নয়, তিনি যা ভালোবাসেন সে বিষয়েও তাকে গাইড করা।