আমরা প্রতি মিনিটে চুমু খাই: শুভশ্রী

ভালোবেসে ঘর বেঁধেছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তী। দাম্পত্য জীবনে দারুণ সময় পার করছেন এই জুটি।

গত ২১ ফেব্রুয়ারি ছিল রাজ চক্রবর্তীর জন্মদিন। বেশ ঘটা করে দিন উদযাপন করেন শুভশ্রী। মধ্যরাতে কেক কেটে শুরু হয় উদযাপন। আর রাতের এই পার্টি প্রতি মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তারকা দম্পতি। স্বামীর ঠোঁটে গাঢ় চুম্বনের একটি ছবিও প্রকাশ করেন শুভশ্রী। এ নিয়ে সমালোচনার মুখে পড়েন তারা।

এ ছবি নিয়ে সমালোচনার মুখে পড়েন শুভশ্রী-রাজ

নেটিজেনদের একাংশ বিষয়টিকে ভালোভাবে গ্রহণ করেননি। কেউ বলেন, ‘এসবই লোক দেখানো।’, ব্যারাকপুর বিধানসভার বিধায়ক রাজ। তা উল্লেখ করে অনেকে বলেন— ‘এ কেমন বিধায়ক!’ তবে ওই সময়ে এ বিষয়ে মুখ খুলেননি শুভশ্রী কিংবা রাজ।

আমরা প্রতি মিনিটে চুমু খাই: শুভশ্রী

খানিকটা সময় নিয়ে এ বিষয়ে জবাব দিলেন শুভশ্রী। হিন্দুস্তান টাইমসকে এই অভিনেত্রী বলেন— ‘যারা ট্রল করেন, তাদের কোনো অস্তিত্ব-ই আমাদের কাছে নেই। আমরা আমাদের মতো করে কাজ করি। আমরা প্রতি মিনিটে একে অপরকে চুমু খাই।’

রাজের রাজনৈতিক পরিচিতির কারণে অনেক সময়ই কটাক্ষের শিকার হয়েছেন শুভশ্রী। এ প্রসঙ্গে শুভশ্রী বলেন, ‘আমরা আমাদের কর্মফলে বিশ্বাসী। আমরা প্রতিটি মুহূর্ত বাঁচি। এই জীবনে এক মুহূর্ত নষ্ট করতে চাই না। তাই এ ধরনের কু-কথায় খুব একটা পাত্তা দিই না।’

টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেছেন শুভশ্রী গাঙ্গুলি। এ যুগল প্রেমের সম্পর্কে জড়িয়ে সমালোচনার মুখে পড়েছিলেন। কারণ শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রাজ চুটিয়ে প্রেম করেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে।

সব সমালোচনার ইতি টেনে ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন শুভশ্রী-রাজ; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান। তার বয়স এখন ২ বছর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *