‘একটা দৃশ্য দেখে পাগলের মতন কাঁদছি’

রোববার (১০ জুলাই) ঈদের দিন দেশের ১১টি সিনেমা হলে মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’। প্রথম দিনই দর্শকের প্রতিক্রিয়া জানতে স্টার সিনেপ্লেক্সে যান সিনেমাটির অভিনেতা, অভিনেত্রী ও নির্মাতা। দর্শকের উচ্ছ্বাস ভিডিওবন্দি করে শেয়ার করেছেন তারা।

বর্তমানে রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘পরাণ’ নিয়ে বেশ আলোচনা চলছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে। অনেকেই সিনেমা হলে গিয়ে দেখে এসে প্রশংসাও করছেন।

সাধারণ মানুষের মতো তারকারাও এবার প্রশংসায় মেতেছেন। সিনেমা দেখে এসে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন এবার সেই দলে যোগ দিলেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি স্ট্যাটাস দিয়ে জানালেন তার অনুভূতির কথা।

তিনি লেখেন, ‘ঘুমাচ্ছিলাম, হঠাৎ বান্ধবীর ফোন, দোস্ত, আমরা সবাই মিলে আজকে ‘পরাণ’ দেখব। আমার বন্ধু ও পরিবার কয়দিন ধরে পরাণের টিকিট খুঁজে আমি হয়রান। কোথাও টিকিট নেই। আর আজকে পরাণের অনন্যা ডাকল মুভি দেখার জন্য, এমন একটি (lucky day)। অবশেষে পরাণের দেখা পাইলাম, মিমের জীবনের সেরা অভিনয়। (trust me mim looked so pretty and natural omg) মনেই হয় নাই অভিনয় করছে। মনে হয়েছে, সত্যি ঘটনাগুলি হচ্ছে চোখের সামনে। রাজ ভাই তো এখন আমার জিজু তার অভিনয় মন ছুঁয়ে যাওয়ার মতোনই।

তিনি আরও লেখেন, ‘একজন গুণ্ডা আসক্ত কিন্তু প্রেমিকাকে পাগলার মতন ভালবাসা মানুষ তার চরিত্রটাকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছে। কিন্তু মিমের নির্দোষতা, দুষ্টুমি, আহ্লাদি মন কেড়ে নিয়েছে। মিম যে বয়সের মেয়ের অভিনয় করেছে তার পাগলামি, আহ্লাদি, বোকামি (just mind blowing)।

পরিচালক রায়হান রাফি ভাই মিমের ভেতর থেকে অনন্যাকে বের করে আনতে ১০০ ভাগ সফল। শেষের টুইস্টটা জোশ কিন্তু একটা দৃশ্য দেখে পাগলের মতন কাঁদছি। মিমের অভিনয় এতই real ছিল তাই। পুরাই পয়সা উসুল মুভি। মিম তুই সুন্দরী নাইকা থেকে সেরা অভিনেত্রী হয়ে গেলি। তুই লাক্সে (1st and I was 3rd) তখন হিংসা করছি। এখন গর্ব অনুভব করে বলতেই হয় তুই প্রথমই হওয়ার যোগ্য। অনেক ভালোবাসা। তুই আরও (famous) হ। এই দোয়া করি।

প্রসঙ্গত, ঈদুল আজহায় স্বল্পসংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও ব্যবসায়িকভাবে বাজিমাত করছে মিমের ‘পরাণ’। সিনেমাটি ঈদের দ্বিতীয় দিন থেকেই প্রেক্ষাগৃহে হাউসফুল যাচ্ছে। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমায় মিমের সঙ্গী হয়েছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। বর্তমানে ১৪ হলে প্রদর্শিত হওয়া সিনেমাটি দ্বিতীয় সপ্তাহে ৫০টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *