একেরপর এক ফ্লপের জেরে কাজ হারাবার ভয়! বয়কট করবেন না, আর্জি অক্ষয় কুমারের

অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত শেষ দুই ছবি ‘বচ্চন পাণ্ডে’ এবং ‘সম্রাট পৃথ্বীরাজ’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এবার শীঘ্রই মুক্তি পেতে চলেছে তৃতীয় ছবি ‘রক্ষা বন্ধন’ (Raksha Bandhan)। ভাইবোনের ভালোবাসা এবং সুন্দর বন্ধনের কাহিনী দেখানো হবে আনন্দ এল রাই পরিচালিত এই সিনেমায়।

তবে সেই সিনেমা মুক্তির আগেই ছবির নির্মাতারা বেশ চিন্তায় পড়েছেন। কারণ সুপারস্টার অক্ষয়ের এই ছবি বয়কটের (Boycott) ডাক দিয়েছেন নেটিজেনদের একাংশ। সামাজিক মাধ্যম খুললেই চোখে পড়ছে ‘বয়কট রক্ষা বন্ধন’ ট্রেন্ড। যার প্রভাব যে বক্স অফিসেও পড়তে চলেছে, তা বুঝতে আর বাকি নেই অক্ষয় সহ ছবির পুরো টিমের।

একদিকে সিনেমা বয়কটের ডাক নিয়ে যখন সামাজিক মাধ্যম উত্তাল, সেই সময় এই বিষয়ে নিজের মুখ খুললেন ছবির নায়ক অক্ষয় কুমার। বলিউডের ‘খিলাড়ি’ এই বিষয়ে বলেন, ‘এমন কিছু লোক আছেন যারা এমন সব জিনিস করেন। তাঁরা মজা করে করচগেন এগুলো। তবে তাঁরা যা খুশি করতে পারেন, কারণ এটি একটি স্বাধীন দেশ’।

তবে অক্ষয় এরপরই বলেন, দর্শকদের একাংশ নিজেদের ইচ্ছামতো যা খুশি করতে পারলেও, ছবি বয়কটের ডাক দিয়ে কিন্তু তাঁরা আদতে দেশেরই ক্ষতি করছে। বড় পর্দার ‘সম্রাট পৃথ্বীরাজ’ এই বিষয়ে বলেন, ‘আমি বলতে যাই, যে ইন্ডাস্ট্রিই হোক না কেন, ফিল্ম ইন্ডাস্ট্রি বা কাপড়ের ইন্ডাস্ট্রি, এই সব ইন্ডাস্ট্রিই কিন্তু ভারতের অর্থব্যবস্থাকে মজবুত করে’।

বলি সুপারস্টারের সংযোজন, ‘সেই কারণে এই ধরণের জিনিস করার কিন্তু কোনও মানে হয় না। আমরা প্রত্যেকে আমাদের দেশকে সবচেয়ে বড় এবং মহান বানানোর চেষ্টা করছি। তাই আমি অনুরোধ করব এই ট্রেন্ডে শামিল হবেন না। তাহলে আদতে আমাদের দেশেরই উন্নতি হবে’।

অক্ষয় কুমার অভিনীত এই সিনেমা পরিচালনা করেছেন নামী পরিচালল আনন্দ এল রাই। ছবিতে ‘খিলাড়ি’র বিপরীতে দেখা যাবে ভূমি পেডনেকরকে। আগামী ১১ আগস্ট ‘লাল সিং চাড্ডা’র সঙ্গেই বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি। এবার দেখার, দর্শকরা অক্ষয়ের ছবি বয়কট না করার অনুরোধ রাখেন কিনা।

229 thoughts on “একেরপর এক ফ্লপের জেরে কাজ হারাবার ভয়! বয়কট করবেন না, আর্জি অক্ষয় কুমারের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *