এখন আমার ওজন কমিয়ে খোলামেলা ফটোশুট করার বয়স : শবনম ফারিয়া

ছোট পর্দার আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। ব্যক্তিজীবনে ঠোঁটকাটা স্বভাবের এই অভিনেত্রী বিভিন্ন ইস্যুতে খোলামেলা কথা বলেন, যা তাকে আলোচনার কেন্দ্রে নিয়ে আসে।

ভারতে চিকিৎসা শেষে গত রোববার (১১ ডিসেম্বর) বিকেলে দেশে ফিরেছেন শবনম ফারিয়া। বর্তমানে তার নাকের অবস্থা আগের চেয়ে বেশ ভালো। দেশে ফিরেই পড়াশোনায় মন দিয়েছেন তিনি।

দেশে ফিরেই ফেসবুক স্ট্যাটাসে ফারিয়া জানিয়েছেন, আমার ফ্লাইট বিলম্বিত হওয়ার রাত সাড়ে আটটায় বাসায় পৌঁছেছি। জিনিসপত্র খুলে ফেললাম, রাতের খাবার খেয়ে নিলাম এবং আগামীকালের শুটিংয়ের জন্য প্রস্তুতি নিতে শুরু করলাম।

তিনি আরও লেখেন, হঠাৎ মনে পড়ল পরশু আমার সেমিস্টার ফাইনালের এসাইনমেন্ট জমা দেওয়ার লাস্ট ডেট। অসুস্থ থাকতে থাকতে ভুলেই গেছি, লেখাপড়া বলেও যে কিছু আছে জীবনে! এখন পড়তে বসছি! এটা আমার মিড লাইফ ক্রাইসিসে ওয়েট কমিয়ে খোলামেলা কাপড় পরে ফটোশুট করার বয়স। এই বয়সে এসব বাদ দিয়ে পড়াশুনা করতেছি!

সম্প্রতি শোবিজের কয়েকজন মধ্যবয়সী অভিনেত্রী সাহসী ফটোশুট করে আলোচিত হয়েছেন। নেটিজেনদের ধারণা, তাদেরকে ‘খোঁচা’ দিয়েই স্ট্যাটাসটি দিয়েছেন শবনম ফারিয়া। তবে তিনি ঠিক কাকে ‘খোঁচা’ দিয়েছেন সেটি স্পষ্ট নয়। যে কারণে সম্প্রতি ওজন কমিয়ে ফটোশুট করে আলোচনায় আসা অভিনেত্রীদের দিকেই ইঙ্গিত করছেন নেটিজেনরা।

311 thoughts on “এখন আমার ওজন কমিয়ে খোলামেলা ফটোশুট করার বয়স : শবনম ফারিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *