এর বেশি আর কী চাওয়ার থাকতে পারে : মাহিয়া মাহি

বিয়ের ঠিক এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। আপাতত জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছেন তিনি। পরিবারের আদর-যত্নে দিন কাটছে তার। তবে স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনার পর থেকেই বেশ যত্নে রেখেছেন তার স্বামী।

বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকেন তিনি। মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ারের নানা বিষয় নিয়ে পোস্ট দেন মাহি।

ওমরাহ পালন করতে বর্তমানে সৌদি আরব আছেন তিনি। সৌদি আরব থেকে মাহি ওমরাহ পালনের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

সেখান থেকে স্বামীর সঙ্গে নিজের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে মাহি ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, এর বেশি আর কী চাওয়ার থাকতে পারে এক জীবনে?’।

ছবিতে দেখা যায়, মাহি একটি হুইলচেয়ারে বসে আছেন। আর পেছনে স্বামী রাকিব তা ধরে দাড়িয়ে আছেন।

এ প্রসঙ্গে মাহি বলেন, ‘কয়েক মাস পর আমার সন্তান পৃথিবীতে আসবে। আমার ইচ্ছা ছিল সন্তান জন্মের আগে মহান আল্লাহ তাআলার পবিত্র ঘর মক্কা শরিফটা একবার দেখব। এ কারণে স্বামীকে নিয়ে ওমরাহ করতে এসেছি। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, কিছুদিন আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, চিকিৎসকদের ধারণা আড়াই মাস পর সন্তান ভূমিষ্ঠ হতে পারে। আর আপাতত সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগ পর্যন্ত কাঙ্ক্ষিত সেই দিনের অপেক্ষায় রয়েছেন মাহি।

তবে এবারই প্রথম নয়, এর আগেও ওমরাহ করেছেন এ অভিনেত্রী। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে বিয়ের কিছুদিন পরই ওমরাহ করেন মাহি।

307 thoughts on “এর বেশি আর কী চাওয়ার থাকতে পারে : মাহিয়া মাহি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *