এ বছরই বিয়ে করবেন শাকিব খান! পাত্রী কে?

যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান ঘোষণা দিয়েছেন, তিনি এ বছরই বিয়ে করবেন। তাও সেটা হবে তার পরিবারের পছন্দে। বছর শেষ হতে এখনো চার মাস বাকি। ইতোমধ্যে পাত্রী দেখা হয়ে যাওয়ার কথা। কিন্তু এখনো সে ধরনের কোনো আলাপ-আলোচনা শোনা যাচ্ছে না। প্রশ্ন হচ্ছে, শাকিব খান যেদিন দেশে ফিরেছেন, সেদিনই তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস কলকাতায় একটি ছবির কাজে গেছেন।

এ বছরই বিয়ে করবেন শাকিব খান! পাত্রী কে?

সেখানে বসেই তিনি কলকাতার একটি বহুল প্রচারিত বাংলা দৈনিককে দেয়া এক সাক্ষাৎকারে বলেছেন, শাকিব খানকে বিয়ে করা ছিল তার ভুল সিদ্ধান্ত। কেন ভুল সিদ্ধান্ত ছিল সে ব্যাখ্যা দেননি তিনি। সাক্ষাৎকার গ্রহণকারীরও এ ব্যাপারে কোনো কৌতুহল ছিল না।

অপু বিশ্বাসের সঙ্গে টানাপড়েন শুরু হওয়ার পর শাকিব খান ছবি করার সূত্রেই ঝুঁকে পড়েছিলেন বুবলীর দিকে। কিন্তু ‘গলুই’ ছবিটি করতে গিয়ে সব কিছু বদলে যায়। ইউনিট সূত্রে জানা গেছে ছবিটির আউটডোর লোকেশনে কাজ করতে গিয়ে শাকিবের চাইতে অর্ধেক বয়সী নায়িকা পূজা চেরীর সঙ্গে শাকিবের সখ্য তৈরি হয়।

সেটা এখন একটা হিসাব করার পর্যায়ে রয়েছে। শাকিব খান নিউইয়র্ক যাওয়ার পর দু’জনের মধ্যে টেলিফোনে যোগাযোগ থেকেছে সব সময়ই। কখনো কখনো ভিডিও কলেও তারা যোগাযোগ রেখেছেন বলে শাকিব খানের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে।

অপর একটি সূত্রে জানা গেছে, গলুই ছবির আউটডোর শেষ করে ঢাকা ফেরার পর পূজা চেরীকে ডাকা হয়েছিল তার ক্যারিয়ারের উৎসস্থল জাজ মাল্টিমিডিয়ায়। জানা গেছে, সেখানে কর্তৃপক্ষের সঙ্গে পূজার কথা হয়েছে শাকিব কেন্দ্রিকই। শাকিব খানকে প্রাধান্য দিয়েই কথা বলেছেন পূজা। তাতে এই শিল্পী এবং জাজ মাল্টিমিডিয়ার মধ্যে সম্পর্কের অবনতি হয়েছে।

পক্ষান্তরে শাকিব খান অনুদানের অর্থ সহযোগিতায় ‘মায়া’ নামে যে ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন সেটির নায়িকা পূজা চেরী। স্বভাবতই সবার কাছে প্রশ্ন দেখা দিয়েছে, তাহলে বুবলী কি শাকিবের চৌহদ্দি থেকে বিদায় নিয়েছেন? বুবলী ইতোমধ্যে অন্যান্য নায়কের সঙ্গে কাজ করতে শুরু করেছেন। তার মধ্যে একটি ছবি মুক্তিও পেয়েছে।

কিন্তু ছবিটি দর্শক লালিত্য পেতে ব্যর্থ হয়েছে। গুজব শোনা যাচ্ছে, বুবলী ইতোমধ্যে সম্পর্ক বাড়াতে শুরু করেছেন পরিচালক রায়হান রাফির সঙ্গে। তর্মা মির্জার সঙ্গে দীর্ঘদিনের সখ্যতা ছেড়ে রায়হান রাফি এখন বুবলীর দিকে ঝুঁকতে শুরু করেছেন। দেখা যাক শেষ পর্যন্ত শাকিব খান কি পূজা চেরীতেই সীমাবদ্ধ থাকেন কি-না?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *