কলকাতার মানুষ আমাকে চেনে এটা অনেক বড় প্রাপ্তি: অপু বিশ্বাস

‘আজকের শর্টকার্ট’ সিনেমার প্রচারে এখন কলকাতায় ব্যস্ত সময় পার করছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। সিনেমাটি মুক্তি পাবে ১৬ই সেপ্টেম্বর। দেশে সিনেমার প্রচারে অভিজ্ঞতা থাকলেও দেশের বাইরে এবারই প্রথম সিনেমার প্রচারে রয়েছেন অপু।

কলকাতা থেকেই অপু জানিয়েছেন, সিনেমার প্রচারে নতুন নতুন জায়গায় যাচ্ছেন, অনেকের সঙ্গে কথা বলছেন। গণমাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছেন। সবমিলিয়ে সিনেমার প্রচারের জন্য অনেক ব্যস্ত সময় পার করছেন তিনি।

নায়িকা হিসেবে দেশের বাইরে কোন কথাটি বেশি শুনতে হচ্ছে? জানতে চাইলে সংবাদমাধ্যমকে অপু বিশ্বাস বলেন, সবারই এক কথা, এত পরে কেন কলকাতার সিনেমায় অভিনয় করেছি। আরও আগে কেন কলকাতার সিনেমায় অভিনয় করিনি। এসব প্রশ্ন আমাকে বেশি করা হচ্ছে। সাংবাদিকরাও এই প্রশ্ন করেছেন। আমি তাদের বিনয়ের সঙ্গে বলেছি কলকাতার সিনেমার অফার অনেক আগেই পেয়েছি। কিন্তু, ঢাকার সিনেমা নিয়ে তখন এতটাই ব্যস্ত ছিলাম যে শিডিউল বের করা সম্ভব হয়নি। সেজন্য দেরি হয়েছে। খুশির খবর হচ্ছে করেছি তো।

কলকাতার মানুষ আমাকে চেনে এটা অনেক বড় প্রাপ্তি: অপু বিশ্বাস

এছাড়া যেখানেই যাচ্ছি, সবাই বলছেন- আপনাকে চিনি তো, আপনি বাংলাদেশের জনপ্রিয় নায়িকা। এই কথাটিও একজন অভিনয়শিল্পী হিসেবে আমাকে খুব মুগ্ধ করেছে। শিল্পী হয়ে বেঁচে থাকার সাফল্য বুঝি এমনই। কলকাতার মানুষ আমাকে চেনেন এটা অনেক বড় প্রাপ্তি।

বাংলাদেশেও কি মুক্তি পাবে সিনেমাটি? তিনি বলেন, আজকের শর্টকাট বাংলাদেশেও মুক্তি পাবে, প্রক্রিয়ার মধ্যে আছে। এদেশে মুক্তি পেলে এখানকার ভক্ত ও দর্শকরা হলে গিয়ে দেখতে পারবেন।

প্রসঙ্গত, ‘আজকের শর্টকাট’ সিনেমাটি নির্মিত হয়েছে কিংবদন্তি সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর গল্পে। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপুর সঙ্গে আরও অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী, পরমব্রত চ্যাটার্জি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *