ক্যানসারে আক্রান্ত ‘কেজিএফ’ অভিনেতা

ক্যানসারে আক্রান্ত হয়েছেন ‘কেজিএফ’ সিনেমাখ্যাত অভিনেতা হরিশ রায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে তথ্যটি জানিয়েছেন এই অভিনেতা।

হরিশ জানান, প্রায় এক বছর আগে গলায় ছোট স্ফীত অংশ বুঝতে পারেন তিনি। কিন্তু সেই সময় অস্ত্রোপচার করার মতো অবস্থায় ছিলেন না। এই অভিনেতার ভাষায়, ‘আমার বাচ্চারা খুবই ছোট এবং গলায় অস্ত্রোপচার করাতে ভয় পেয়েছিলাম। তাই কেজিএফ সিনেমাটা শেষ করতে চেয়েছিলাম। এরপর অনেক খ্যাতি পেয়েছি এবং ঝুঁকিটা নিয়েছি। কিন্তু ততো দিনে ক্যানসার আমার ফুসফুসে ছড়িয়ে পড়ে। আমার ফুসফুসে পানি জমতে থাকে।’

‘কেজিএফ’ সিনেমার শুটিংয়ের সময় প্রায়ই শ্বাসকষ্টে ভুগতেন হরিশ। এরপর টেস্ট করান এবং বুঝতে পারেন, দ্রুত চিকিৎসা করাতে হবে। কিন্তু বেসরকারি হাসপাতালে চিকিৎসা করানোর মতো অর্থ তার ছিল না। পরে এক বন্ধুর পরামর্শে বেঙ্গালুরুর কিডওয়াই ক্যানসার ইনস্টিটিউটে চিকিৎসা শুরু করেন। কিন্তু এতে তার অবস্থার কোনো উন্নতি হচ্ছিল না। চিকিৎসক জানিয়েছেন, তিনি ক্যানসারের চতুর্থ ধাপে রয়েছেন। পরে নতুন করে তার চিকিৎসা শুরু করেন তারা।

জানা গেছে, প্রতি মাসে ওষুধ বাবদ এই অভিনেতার ৩ লাখ রুপি খরচ হয়। এছাড়া ইতোমধ্যে একবার অস্ত্রোপচারও করিয়েছেন। তিনি বলেন, ‘চিকিৎসক আমাকে জানিয়েছেন, সেরে ওঠা সম্ভব। চিকিৎসার পর আগের চেয়ে ভালো অনুভব করছি।’

হরিশ জানিয়েছেন, একজন তারকা অভিনেতা তাকে সাহায্যের হাত বাড়িয়েছেন। শুধু তাই নয়, কন্নড় সিনেমার অনেক অভিনেতা ও নির্মাতা এরই মধ্যে তাকে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন।

‘কেজিএফ’ সিনেমায় সিরিজে কাসিম চরিত্রে অভিনয় করেছেন হরিশ রায়। ২০১৮ সালে এই সিরিজের প্রথম সিনেমা মুক্তি পায়। চলতি বছর মুক্তি পেয়েছে ‘কেজিএফ টু’। বক্স অফিসে ১ হাজার কোটি রুপি আয় করেছে এই সিনেমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *